অক্ষয় এখন অতীত, এবার এই দক্ষিণী অভিনেতার সাথে কাজ করতে চান বিশ্ব সুন্দরী মানুশি চিল্লার

‘মানুশি চিল্লার'(Manushi chillar) ভারতীয় বলিউড তরুণীর, যা সিনেমার বড় পর্দার জন্য বলিউড জগতে এন্ট্রি মেরেছেন। যিনি ‘সম্রাট পৃথ্বীরাজ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটাতে চলেছেন। আগামীকাল, অর্থাৎ শুক্রবার (3 জুন) প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে মানুশি চিল্লারের প্রথম ঐতিহাসিক ছবি ‘সম্রাট পৃথ্বীরাজ’। এই ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে এই বলি তরুণীকে।

যদিও তিনি অনেক আগেই সেলিব্রিটিদের তালিকায় নিজের নামটাও অন্তর্ভুক্ত করেছেন। তিনি 2017 সালে ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতার অংশ ছিলেন। তিনি জিতেওছিলেন এবং মিস ওয়ার্ল্ডের মুকুট পাওয়া ভারতের ষষ্ঠ প্রতিনিধি হয়েছিলেন। আজকাল তিনি বলিউড জগতে নিজেকে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। এরই মাঝে তিনি দিলেন এক বড় বয়ান যা আজকের প্রতিবেদনে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, অক্ষয় কুমারের পর এই অভিনেতার সঙ্গে কাজ করতে পছন্দ করবেন। হ্যাঁ তার পছন্দের অভিনেতার নাম জানতে চাইলে তিনি অভিনেতা রাম চরণের নাম নিয়েছেন। তিনি আরোও বলেন আর আর আর (RRR) চলচ্চিত্রে তার অভিনয় খুব পছন্দ হয়েছে এবং তিনি এইও জানান যদি রামচরনের সাথে কাজ করার সুযোগ পান তাহলে সুযোগ হাত ছাড়া করবেন না। অভিনেত্রী মানুশি চিল্লার তারা আসন্ন চলচ্চিত্র নিয়েও মুখ খুলেছেন।

আসন্ন ঐতিহাসিক চলচ্চিত্র ‘সম্রাট পৃথ্বীরাজের’ প্রধান ভূমিকায় অভিনয় করছেন মানুশী চিল্লারের সঙ্গে অভিনেতা অক্ষয় কুমার। কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে অক্ষয় কুমারও অভিনেত্রীর প্রশংসা করেছেন। তিনি বলেছেন ‘মানুষী খুবই প্রতিভাবান মানতে হবে, কারণ সম্রাট পৃথ্বীরাজের মত চলচ্চিত্র কারো জন্য সহজ শুরু নয় কিন্তু তিনি যেভাবে এই চরিত্রটি করেছেন’। তিনি এই যে ঐতিহাসিক চলচ্চিত্রটি করেছেন অনেক বড় ব্যাপার।

আসন্ন ঐতিহাসিক ছবির গল্পে দেখানো হয়েছে পৃথ্বীরাজ চৌহান ভূমিকায় অক্ষয় কুমার এবং তার বিপরীতে মানুশী চিল্লার। তাদের প্রেমের কাহিনী এই ছবিতে তুলে ধরা হয়েছে। এই ছবিতে অক্ষয় কুমার ও মানুশী চিল্লার ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন সোনু সুদ, সঞ্জয় দত্ত, ললিত তিয়ারী, আশুতোষ রানা ও আরও অন্যান্যকে।

Related Articles

Back to top button