সারা আলী জাহ্নবী নন বরং এই বলিউড অভিনেতার খুড়তুত বোনের প্রতি প্রেমে মজেছেন কার্তিক আরিয়ান

বলিউডের (Bollywood) অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন কার্তিক আরিয়ান (Kartik Ariyan)। তাঁর অসংখ্য ফ্যান ফলোয়ার রয়েছে। তার মধ্যে বেশিরভাগই মেয়ে। এক কথায় অনেক মেয়ে কার্তিক আরিয়ানের প্রেমে পাগল। তবে তিনি হৃদয় দিয়েছিলেন অভিনেত্রী সারা আলী খানকে (Sara Ali Khan)। যদিও সম্পর্ক টেকেনি, বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। তারপর থেকে অভিনেতা সিঙ্গেলই ছিলেন। তবে আজ কাল শোনা যাচ্ছে, কার্তিক নতুন এক সম্পর্কে (New Relationship) জড়িয়েছেন। কার সঙ্গে সম্পর্কে জড়ালেন তিনি? চলুন প্রতিবেদন থেকে বিস্তারিত জেনে নিন।

শোনা যাচ্ছে, কার্তিক আরিয়ান পশমিনা রোশনে (Pashmina Roshan) সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। জুহুতে দুজনে একসঙ্গে দেখাও করেছেন বেশ কয়েকবার। বিষয়টি প্রকাশ পেতেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সোরগোল পরে গেছে। তবে কে এই পশমিনা রোশন। জানিয়ে রাখি, পশমিনা হলেন সংগীত পরিচালক রাজেশ রোশনের মেয়ে ও হৃতিক রোশনের বোন (Sister Of Hrithik Roshan)। তিনিও একজন অভিনেত্রী। খুবই শীঘ্রই তিনি বলিউডে অভিষেক করবেন। যদিও এই সম্পর্কেই সত্যতা নিশ্চিত ভাবে জানা যায়নি।

 

পশমিনা রোশনের সাথে কার্তিকের সম্পর্কের খবর সামনে আসতে ভক্তরা খুবই হতবাক হয়েছেন। এক ভক্ত কার্তিক আরিয়ানকে ট্যাগ করে একটি টুইট (Twit) করেছেন। সেই ভক্ত কার্তিক আরিয়ানকে ট্যাগ করে জিজ্ঞেস করলেন, “এই খবর কি সত্যি?” তবে অভিনেতা যা উত্তর দিলেন, তাতে খুশি হয়েছেন ভক্তরা। আসলে সেই টুইটের উত্তরে অভিনেতা লেখেন, ‘না’। অর্থাৎ তাঁর সঙ্গে পশমিনার সম্পর্কের খবর সম্পূর্ণ মিথ্যা। পশমিনার সঙ্গে তাঁর এমন কোনো সম্পর্ক নেই।

 

প্রসঙ্গত, কার্তিক আরিয়ান নিজের আসন্ন ছবি (Kartik Ariyan’s Upcoming Movie) নিয়ে ব্যাস্ত রয়েছেন। এ কাজেই তিনি পুরোপুরি মনোযোগী। ফলে এই সম্পর্কেই মতো বিষয়গুলিতে ফোকাস করার মতো সময় তাঁর কাছে নেই। তাঁর আসন্ন ছবির নাম ‘ফ্রেডি’ (Freddy)। এই ছবিতে তিনি একজন ডেন্টিস্টের ভূমিকায় অভিনয় করবেন। ফলে ছবির কাজ নিয়ে তিনি খুবই ব্যাস্ত রয়েছেন।

Related Articles

Back to top button