ফটোতে দেখতে পাওয়া এই ছোট্ট বাচ্চা ছেলেটি আজ বলিউডের নামকরা সুপারস্টার! নাম বলতে পারা চ্যালেঞ্জের

আজকাল বিভিন্ন সেলিব্রিটিদের তাদের ফ্যানসদের সাথে নিজেদের অনেকরকম ছবি ভাগ করে নিতে দেখা যায় বা অনেক সময় অন্য কোনো সোর্সের দ্বারাও বলিউড সেলিব্রিটিদের পুরোনো বা ছোটবেলার ছবি গুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়ে থেকে এবং ভক্তদের চ্যালেঞ্জ করা হয় যে এটি কোন সেলিব্রিটির ছবি সেটা সনাক্ত করার জন্য।দর্শকরাও এই ছবি সনাক্ত করা খেলা খেলতে পছন্দ করে ও ছবি গুলিকে দেখতে বেশ পছন্দ করে থাকে যার ফলে ফটো গুলি নিমেষে ভাইরালও (Viral) হয়ে যায়।

তারকাদের এই ছোটবেলার ছবি (Childhood photo)গুলির মধ্যে কোনো কোনো ছবি খুব সহজেই চেনা যায়। আবার কিছু কিছু ছবি চেনা মুশকিল হয়ে পরে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বলিউডের এক তারকার ছোটবেলার ছবি প্রচন্ড পরিমাণে ভাইরাল (Viral) হচ্ছে। এই অভিনেতাকে প্রথম দেখায় চিনতে পারা হয়ে উঠছে কিছু ভক্তদের জন্য চ্যালেঞ্জের বিষয়। তবে কিছু কিছু ভক্তরা আবার দেখা মাত্রই চিনে ফেলছে এই অভিনেতাকে। আপনি কি চিনতে পারছেন এই ছোটবেলার ছবিটি বলিউডের কোন অভিনেতার?

যদি আপনার উত্তর না হয় তবে আসুন এই আর্টিকেলের মাধ্যমের জেনেনি কে এই বাচ্চাটি এবং দর্শকরা কি প্রতিক্রিয়া জানাচ্ছে এই ছবিটি নিয়ে। ভাইরাল হওয়া ছবিতে থাকা এই বাচ্চা ছেলেটি আর কেউ নয় বরং বলিউড সুপারস্টার মিস্টার পার্ফেক্টশনিস্ট। অর্থাৎ আমির খান। ফটোটি আমির খানের (Aamir Khan) চাইল্ড অভিনেতা হিসাবে করা ফিল্ম ‘ইয়াদো কি বরাত’ ফিল্মের। ছবিটি আমির খানকে খুব সিরিয়াস দেখছে কিন্তু তাকে খুব কিউটও দেখাচ্ছে। আর আমিরের এই কিউটনেসে সবাই ফিদা হয়ে যাচ্ছে। আর শুধু একটা নয় আমির খানের ছোটবেলার ২/৩ ছবি সম্প্রতি ভাইরাল হচ্ছে এবং কোনো ছবিতেই তাকে চিনতে পারা মুশকিল হচ্ছে ভক্তদের জন্য। আপনিও কমেন্টে জানান যে আপনি ফটোটি দেখে চিনতে পেরেছিলেন কিনা?

জানিয়ে দি বড় হওয়ার পর আমির খান (Aamir Khan) ফিল্ম ‘কায়ামত সে কায়ামত তাক’ ফিল্মের মাধ্যমে বলিউডে এন্ট্রি নিয়েছিলেন। এরপর একের পর এক ফিল্মে কাজ করে তিনি বর্তমানে বলিউডের জনপ্রিয় অভিনেতা হিসাবে পরিচিত। আর ব্যক্তিগত জীবনে কথা বলতে গেলে আমির খান দুবার বিয়ে করেছিলেন কিরণ রাও ও রিনা দত্তকে কিন্তু দুজনের সাথেই তার ডিভোর্স হয়ে গেছে এবং বর্তমানে তিনি সিঙ্গেল লাইফ কাটাচ্ছেন ও তার ৩ টি সন্তান রয়েছে। এছাড়া আমিররা ৪ ভাই। আর আমিরের পিতাও ফিল্ম ইন্ডাস্ট্রির সাথে যুক্ত ছিল। আমির খান অভিনয়ের পাশাপাশি ফিল্ম ডায়রেক্ট ও প্রোডিউসও করেছেন। আমির খানের অভিনীত কয়েকটি জনপ্রিয় ফিল্ম হলো- থ্রি ইডিয়টস, দঙ্গল, পিকে ইত্যাদি।

Related Articles

Back to top button