ববি দেওলের স্ত্রীর অভক্তিকর ভিডিও ভাইরাল, ভিডিও দেখে নেটিজেনরা করছে ছিঃ ছিঃ

ববি দেওল ও তানিয়া দেওলের ভিডিও ভাইরাল, নেটিজেনদের দাবি তাঁদের সম্পর্কের ঘাঁটছাড়া

৯০-দশকের বলিউডের জনপ্রিয় অভিনেতা হলেন ববি দেওল (Bobby Deol)। সেই সময়ের তিনি একজন সফল অভিনেতা। এই অভিনেতাকে কিছু বছর আগে বড় পর্দায় কামব্যাক করতে দেখা গিয়েছিল, কিন্তু সেখানে তিনি বড় সাফল্য পাইনি। বর্তমানে তিনি সিনেমা জগত থেকে দূরে আছেন। এরপর যদিও এই অভিনেতাকে OTT প্লাটফর্মে দেখা গিয়েছিল। ববি দেওলের ওয়েব সিরিজ ‘আশ্রম’ এর অভিনয় মানুষকে মুগ্ধ করেছিল। তিনি এই ওয়েব সিরিজে বাবার চরিত্রে অভিনয় করেছিলেন, যেখানে মানুষ খুব পছন্দ করেছিল।

Bobby deol and Tanya deol

আজকের এই প্রতিবেদনে ববি দেওলের আসার কারণ হচ্ছে তার স্ত্রী। সম্প্রতি, তার স্ত্রীর একটি ভিডিও ভাইরাল হচ্ছে, যা নেটিজেনরা এই ভিডিওকে ভালো চোখে দেখছেন না। ভিডিওটি দেখে মনে হচ্ছে ববি দেওল ও তার স্ত্রী তানিয়া দেওল (Tanya Deol) কোন একটি অনুষ্ঠানে হাজির হয়েছেন। যেখানে এই ভিডিওর স্টাইল ও ভঙ্গি একেবারেই দৃষ্টিকটু। আর এই ভিডিওকে নিয়েই ব্যবহারকারীরা সোশ্যাল মিডিয়ায় ট্রোল করছেন।

সূত্রের খবর, ববি ও তার স্ত্রী তানিয়া, গায়ক অর্জুন কানুনগো ও তার স্ত্রী ক্লারার বিবাহত্তর সংবর্ধনায় অংশ নিতে গিয়েছিলেন। আর এই অনুষ্ঠানেই ভিডিওটি শুট করা হয়েছে, যে এখন ভাইরাল। ভিডিওতে দেখা যাচ্ছে ববি প্রথমে ফটোগ্রাফারদের কাছে পৌঁছান এবং তাদের জন্য পোস্ট করার আগে তানিয়াকে কল দেন। অন্যদিকে, তানিয়া ববি দেওলকে উপেক্ষা করে এগিয়ে যান। এইরকম একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ট্রলের মুখে পড়েন তানিয়া।

ভিডিওটি দেখার পর ব্যবহারকারীরা মন্তব্য করেছেন, যেন তানিয়া ও ববির মধ্যে উদাসীনতা চলছে। তানিয়া যেভাবে ববির পাশে এসে দাঁড়ালো মনে হয় ওরা কোন কারনে অসন্তুষ্ট। শুধু তাই নয় ছবি পোজ দেওয়ার সময় ববির হাত স্পর্শ করেনি তিনি। ভিডিওটি পুরো একটি অন্যরকম ভঙ্গি, দেখলে মনে হয় যেন দুজনের মধ্যে লড়াই চলছে।

এই ভিডিওটি দেখার পর নেটিজেনরা বিভিন্ন রকম ভাবে ট্রল করছেন তাকে। এক ব্যবহারকারী লিখেছেন, তানিয়া তার স্বামীকে বিব্রত বোধ করছেন। আরেক ব্যবহারকারী লিখেছেন, তানিয়ার এই ভঙ্গির মানে কি? আরেক ব্যবহারকারী লিখেছেন, স্বামীর সঙ্গে এই অসভ্য আচরণ। ব্যবহারকারীরা বলছেন, স্বামীর সঙ্গে এই রকম আচরণ উচিত হয়নি।

Bobby deol and tanya deol married photo

আমরা আপনাকে বলি, ববি দেওল ও তানিয়া ১৯৯৬ সালে বিয়ে করেছিলেন এবং তাঁদের বিয়ে হয় প্রেম করেই। তাদের প্রেম কাহিনী শুরু হয় এক রেস্তোরাঁ থেকে। সেখানেই একে অপরকে হৃদয় দিয়ে বসে। এরপর বিষয়টি তাদের বিয়ে পর্যন্ত গড়িয়ে আসে। তানিয়া খবরের শিরোনামে না আসলেও ববি খবরের শিরোনামে প্রায়ই এসে থাকেন। কিন্তু আজ তানিয়া একটি ভাইরাল ভিডিওর মাধ্যমে লাইমলাইটে এসছেন।

Related Articles

Back to top button