মেয়ের জন্য চাঁদে জমি কিনলেন সুরাটের এক ব্যবসায়ী, নেট দুনিয়ায় প্রশংসা ঝড়

কিছু কিছু ক্ষেত্রে দেখা যায়, কন্যা সন্তান পরিবারে আসলে পরিবারের সদস্যরা খুশি হন না। কিন্তু এর ব্যতিক্রমও আছে, পরিবারে কন্যা সন্তান এসে বলে বাবা খুব খুশী। তাঁর মেয়েকে তিনি জীবনের অমূল্য সম্পদ বলে মনে করেন। সেই কন্যা সন্তানের জন্য তিনি চাঁদে এবার জমি কিনলেন।

মেয়ের বয়স মাত্র দু মাস। বাবা মেয়েকে যেন চোখে হারায়। খুব আদুরে বাবার কাছে। সুরাটে বসবাস করেন ওই ব্যক্তির নাম হলো বিজয় কাথেরিয়া। তিনি পেশায় ব্যবসায়ী। মেয়ের নাম রেখেছেন নিত্য।
পরিবারের মেয়ে সন্তান আসার জন্য তিনি এবং তার পরিবারের সদস্যরা খুবই খুশি। তাদের পরিবার জন্মসূত্রে ভারতীয় নয়, তাঁরা সৌরাষ্ট্রের। কিন্তু ব্যবসায়ীক কাজকর্মের জন্য তাঁরা এখন ভারতে।

সুরাট একজন কাচের বড় ব্যবসায়ী। তিনি চাঁদের জমি কেনার জন্য আন্তর্জাতিক চন্দ্র ভূমিতে রেজিস্টার করেছিলেন। এরপর বিজয়ের আবেদনটি ইন্টারন্যাশনাল লুনার ল্যান্ড রেজিস্টার কৃতক গৃহীত হল। এরপরই তিনি ১একর জমি কেনার অনুমতি পেয়েছেন। ইতিমধ্যে জমি সংক্রান্ত আইনি প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। তাঁকে জমির সমস্ত কাগজপত্র ই-মেইলের মাধ্যমে পাঠানো হয়েছে। মেয়ের প্রতি বাবার ভালোবাসা দেখে সবার কাছে খুবই প্রশংসিত হচ্ছেন বিজয় কাথেরিয়া।

Related Articles

Back to top button