বিগ বস শো তে সহ প্রতিযোগীদের প্রতি মন হারিয়ে বসেছিলেন এই সুন্দরীরা, একজন তো স্বামী ছাড়তেও ছিলেন রাজী

বিগ বস শো তে সহ প্রতিযোগীদের প্রতি মন হারিয়ে বসেছিলেন এই সুন্দরীরা

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস’ (Big Boss)। এই শো এর ১৬তম সিজেনে শুরু হয়ে গেছে গত ১লা অক্টোবর থেকে। প্রতিবারের মতো এবারও শো সঞ্চালনা করছেন সালমান খান (Salman Khan)। প্রত্যেকবার বিভিন্ন কারণে এই শো-এর প্রতিযোগিরা শিরোনামে থাকেন। তার মধ্যে অনেক প্রতিযোগি সহ-প্রতিযোগীর প্রেমেও পড়েন। এবার এমন অনেক বিষয় সামনে আসছে। যেখানে প্রিয়াঙ্কা চাহার চৌধুরী, আবদু রোজিক, অর্চনা গৌতম এবং গৌতম ভিজের মতো তারকারা শোতে বেশ হাইলাইটেড হচ্ছেন। জানা যাচ্ছে সুম্বুল তৌকির খান সহ প্রতিযোগি শালিন ভানোটার প্রেমে পড়েছেন। অন্যদিকে টিনা দত্তও শালিনকে মন দিয়েছেন।

তবে এটাই প্রথম নয়, যেখানে সহ প্রতিযোগীদের প্রেমে পড়েছেন অন্য প্রতিযোগি। এই আগে সিজেন ১৫ পর্যন্ত প্রায় প্রতিটি সিজেনে এমন অনেক প্রতিযোগী ছিল, যাঁরা সহ-প্রতিযোগীদের প্রেমে পড়েছেন। আজ এমনই কিছু অভিনেত্রীর নাম বলবো, যারা বিগ বস-এ সহ-প্রতিযোগীদের প্রেমে পড়েছেন (Love Relationship With Fellow Competitor) । কোন কোন অভিনেত্রী রয়েছেন এই তালিকায়? জেনে নিন সেই ৫ অভিনেত্রীর নাম।

১) রশ্মি দেশাই (Rashmi Desai)

Rashmi Desai

‘বিগ বস ১৫’ প্রতিযোগি রশ্মি দেশাই, উমর রিয়াজের প্রেমে পড়েছিলেন। এই শো শেষ হওয়ার পর এক সঙ্গে অনেকবার দেখা করেছেন দুজনে। তবে মিডিয়ার সামনে তাঁরা বন্ধু বলেই পরিচয় দিয়েছেন।

২) ডায়ান্ড্রা সোয়ারেস (Diandra Soares)

Diandra Soares

‘বিগ বস ৮’-এ অংশ নিয়েছিলেন ডিয়েন্দ্রা সোয়ারেস। এই সিজেনে গৌতম গুলাটিও একজন প্রতিযোগি ছিলেন। জানা যায়, গৌতমের উপর তিনি  ক্রাশ খেয়েছিলেন। প্রসঙ্গত, ন্যাশনাল টিভিতে তাঁরা দুজনে একে অপরকে কিস করেছিলেন।

 ৩) বীণা মালিক (Veena Malik)

Veena Malik

বিগ বস শো তে অশমিত প্যাটেলের সঙ্গে বীনা মালিককে অনেকবার দেখা গিয়েছে। তাঁরা দুজনেই সিজেনে ৪ এর প্রতিযোগী ছিলেন। দুজনের সম্পর্ক বেশ ঘনিষ্ট ছিল। এজন্য তারা খবরের শিরোনামেও ছিলেন।

৪) শেহনাজ গিল (Shehnaaz Gill)

Shehnaaz Gill

‘বিগ বস সিজেনে ১৩’ প্রতিযোগী ছিলেন শাহনাজ গিল ও সিদ্ধার্থ শুক্লা। দুজনের মধ্যে সম্পর্ক সে সময় বেশ চর্চিত ছিল। তাঁরা বেশ ঘনিষ্ঠ ছিলেন। তাঁদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আজও মানুষের মনে রয়ে গেছে।

৫) দেবলীনা ভট্টাচার্য (Deboleena Bhattacharya)

Deboleena Bhattacharya

‘বিগ বস ১৫’-তে অংশ নিয়েছিলেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। শো চলাকালীন তিনি প্রতীক সহজপালের প্রেমে পড়েছিলেন। বিষয়টি বেশ আলোচিত ছিল সে সময়। ওই শো এর আরেক প্রতিযোগি বিশাল কোটিয়ানও এ নিয়ে মিডিয়াকে জানিয়েছিলেন যা, দেবলীনা প্রতীককে পছন্দ করে।

Related Articles

Back to top button