দেখুন তো চিনতে পারছেন কিনা বিগবসে অংশগ্রহণ করা এই যুবতী কে! বর্তমান ছবি দেখে চিনতে পারছেন না বন্ধু-বান্ধবেরা পর্যন্ত

বিগবসে অংশগ্রহণ করা এই যুবতী কে

টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় রিয়ালিটি শো হলো ‘বিগ বস’ (Big Boss)। বিগত বেশ কয়েক বছর ধরে টেলিভিশনের পর্দায় নিজেদের জনপ্রিয়তা বজায় রেখেছে। এই শো এর ১৬ নম্বর সিজেনে শুরু হয়েছে গত ১লা অক্টোবর থেকে। নতুন সিজেনে শুরু হওয়ার পর থেকেই এটি খবরের শিরোনামে রয়েছে। প্রতিযোগীদের কারণে রোজই খবরের শিরোনামে থাকে ‘বিগ বস ১৬’ (Big Boss Season 16)। এমনই এক প্রতিযোগী হলেন মডেল ও রাজনীতিবিদ অর্চনা গৌতম (Archana Goutam)। আজ কাল তিনি বেশ আলোচনায় রয়েছেন।

বিগ বস প্রতিযোগী অর্চনা গৌতমের পুরানো ছবি ভাইরাল হয়েছে

 

‘বিগ বস’ শো-এর প্রতিযোগী হিসাবে অর্চনা গৌতম অংশ নেওয়ার পর থেকে তাঁর জনপ্রিয়তা বেশ বেড়েছে। এই শো-এর গেম গুলি খেলার পূর্ণ চেষ্টা করছেন তিনি। পাশাপাশি মানুষকে বিনোদনও দিচ্ছেন। এরপর থেকেই অর্চনা গৌতমের বাক্তিগত জীবন (Personal Life) সম্পর্কে অনেকেই জানতে চাইছেন। এরই মাঝে অর্চনা গৌতমের একটি পুরানো ছবি সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে (An old picture of Archana Gautam has gone viral on social media)। যার জন্য তিনি আলোচনার কেন্দ্রে রয়েছেন। ছবিতে তাঁর রূপান্তরিত চেহারা লক্ষ পড়ছে। ছবিটি ২০১০ সালের। যা ২০২২ সালের জুলাই মাসে তাঁর নিজস্ব ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়। ছবিটি পোস্ট করে লম্বা একটা ক্যাপশনও লিখেছেন তিনি। ছবিটি বেশ ভাইরাল হচ্ছে। বর্তমান লুকের সঙ্গে পুরানো লুকের অনেক পার্থক্য খুঁজে পাচ্ছেন নেটিজেনরা। অনেকে তা নিয়ে নানা মন্তব্যও করছেন।

বলিউডের কিছু ছবিতে তিনি কাজ করেছেন

অনেকেই জানেন না, যে তিনি ক্যারিয়ারের শুরুতে ‘মিস ইউপি’ (Miss UP) নির্বাচিত হয়েছিলেন। তাঁর বাড়ি মিরাটের পারতাপুরের। সেখান থেকেই প্রথম তিনি মডেলিংয়ের কাজ শুরু করেন। তখনই তিনি মিস ইউপি নির্বাচিত হন। বর্তমানে তাঁর বয়স ২৭। এখনো পর্যন্ত অনেক বলিউড ছবিতে তিনি কাজ করেছেন। প্রথম তাঁকে ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’ (Great Grand Masti) ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল। যেটি মুক্তি পেয়েছিল ২০১৫ সালে । এছাড়া তিনি ‘হাসিনা পার্কার’ এবং ‘বরোটা কোম্পানি’-এর মতো ছবিতেও কাজ করেছেন। প্রসঙ্গত তিনি সাংবাদিকতা নিয়ে পড়াশোনা সম্পন্ন করেছেন।

অর্চনা গৌতম ২০২২ সালের বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন

প্রসঙ্গত, মডেল অর্চনা গৌতম ২০২১ সালে অর্থাৎ গত বছর কংগ্রেসে যোগদান করে রাজনীতির ময়দানে নামে। ২০২২ সালে বিধানসভার নির্বাচনে তিনি মিরাটের হস্তিনাপুর আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন। কংগ্রেসের জাতীয় সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী তাঁকে নিয়ে হস্তিনাপুর থেকে মাওয়ানা পর্যন্ত একটি রোড শো করেছিলেন। তা সত্ত্বেও তিনি হেরে গিয়েছিলেন। মাত্র ১৫১৯টি ভোট পেয়েছিলেন। ওয়াইসির দলের এআইএমআইএম প্রার্থী বিনোদ কুমারের হেরেছেন তিনি।

 

Related Articles

Back to top button