খ্যাতি লাভ পাওয়ার পরই বদলে ফেলেছেন চেহারার রংরুপ, পুরনো ফটো দেখে চেনা দায় এই ভোজপুরি তারকাদের

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিকে ভারতীয় শ্রেষ্ট ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে একটি ধরা হয়। এই ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতারা নিজের দর্শকদের তাদের অভিনয়ের দ্বারা অনেক বিনোদন করেন। তবে এই ইন্ডাস্ট্রির অভিনেতাদের জন্য এই পর্যন্ত পৌঁছানো এতো সোজা ছিল না। এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে সফলতা পর্যন্ত পৌঁছাতে তাদের অনেক মুশকিলের সম্মুখীন হতে হয়েছিল। তবু এই অভিনেতারা হাল ছাড়েননি এবং কঠোর পরিশ্রম দ্বারা আজ তারা সফল অভিনেতা হতে পেরেছেন। আজ আমরা এই আর্টিকেলের মাধ্যমে বলিউডের টপ ৫ জন অভিনেতার পুরোনো সময়ের ছবি দেখাবো যখন তারা সফল অভিনেতা হওয়ার জন্য সংঘর্ষ করছিল।

১) দীনেশ লাল যাদব: দীনেশ লাল যাদবকে ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সেরা অভিনেতা হিসাবে বিবেচনা করা হয়। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তাঁর ফ্যান ফলোয়িংও অনেক বেশি রয়েছে। তিনি এই ইন্ডাস্ট্রিতে নিরহুয়া নামেও পরিচিত। এই ছবিটি তার ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আগমনের প্রথম দিকের ছবি। তিনি একজন দুর্দান্ত অভিনেতার পাশাপাশি একজন গায়ক।তিনি ভোজপুরির অনেক ফিল্মেই গান গেয়েছেন।

২) পবন সিং: পবন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির একজন নাম করা অভিনেতা। তিনি অনেক সুপারহিট ফিল্মে কাজ করেছেন। সফলতা পর্যন্ত পৌঁছাতে পবনকে অনেক কঠোর পরিশ্রম করতে হয়েছিল। এছাড়া পবন একটি হিন্দি গানের এলবামে কাজ করেছিল যেটি অনেক জনপ্রিয়তা পেয়েছিল। পবন সোশ্যাল মিডিয়ায় অনেক এক্টিভ থাকেন এবং নিজের ভক্তদের জন্য ফটো ইত্যাদি শেয়ার করতে থাকেন। এই ফটোটি পবনের প্রথম দিকের ছবি।

৩) রবি কিশন: রবি কিশনকে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির ১ নম্বর অভিনেতা হিসাবে বিবেচিত করা হয়। তিনি ভোজপুরি ছাড়া বলিউড ও দক্ষিণী ফিল্মেও যথেষ্ট পরিমাণে জনপ্রিয়তা পেয়েছেন। এই ফটোটি রবির কেরিয়ার শুরুর প্রথমদিকের ফটো।

৪) খেসারি লাল যাদব: ভোজপুরি সুপারস্টার খেসারি লাল যাদব তার লাভান্ডা নাচের জন্য ভোজপুরি ইন্ডাস্ট্রিতে অত্যন্ত বিখ্যাত। এছাড়া তিনি নিখুঁত ভাবে অভিনয় করেন। তিনি তার কেরিয়ারে অনেক ধরনের চরিত্র পাঠ করেছেন এবং প্রচুর জনপ্রিয়তা পেয়েছে। এখনো পর্যন্ত তিনি ৬৩ টি ফিল্মে কাজ করেছেন। এই ফরিটি খেসারির প্রথমদিকের ছবি।

৫) অরবিন্দ আকেলা কাল্লু: ইনি ভোজপুরির নামকরা অভিনেতা। ইনি অনেক ছোটবেলা থেকে এই ইন্ডাস্ট্রিতে অভিনয় করছেন এবং ছোটোবেলা থেকেই দর্শক অরবিন্দকে পর্দায় দেখতে খুব পছন্দ করেন। এই ফটোটি অরবিন্দর ছোট বেলার ফটো। এই বয়স থেকেই তিনি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিনয় করছেন। এখন অরবিন্দ-র বয়স ২৫ বছর।

 

 

Related Articles

Back to top button