সোশ্যাল মিডিয়া জুড়ে রতন টাটাকে ভারতরত্ন দেওয়ার দাবি, প্রতিক্রিয়া দিলেন খোদ নিজেই

ভারতীয় শিল্পপতিদের মধ্যে একজন বড় মাপের মানুষ হলেন রতন টাটা। তিনি এখন টাটা গ্রুপের সিইও। রতন টাটা একজন বড়ো মাফের বিজনেসম্যানের সাথে সাথে তিনি একজন ভালো মনের মানুষও। এমনও শোনা যায় তিনি মানুষের প্রতিভা দেখলে সোশ্যাল মিডিয়ায় সেটা শেয়ার করতেও পিছুপা হন না। গরিব মানুষদের ব্যাপক সাহায্য করেন তিনি।

এবার রতন টাটাকে ভারতরত্ন দেওয়ার দাবি তুলে সোশ্যাল মিডিয়ার একাংশ অভিযান করছে। রতন টাটা কে ভারতরত্ন দেওয়ার দাবি তুলেছিলেন ভারতের মোটিভেশনাল স্পিকার বিবেক বিন্দ্রা।

বিবেক বিন্দ্রা নিজের সোশ্যাল মিডিয়ায় টুইটে পোষ্ট করে লিখেছিলেন, তিনি বিশ্বাস করেন রতন টাটা ভারতের ভবিষ্যৎ প্রজন্মকে পরবর্তী স্তরে নিয়ে যাবার ক্ষমতা রাখেন। তাই এরকম প্রতিভাবান শিল্পপতির জন্য ভারতরত্ন সম্মান দেবার প্রস্তাব জানাচ্ছি সরকারকে। তিনি এটাও বলেছিলেন তাঁর এই অভিযানে আপনিও যুক্ত হতে পারেন। এরপর বিবেক বিন্দ্রা এই টুইটকে নিয়ে অনেকেই রি-টুইট করেন। এরপর বিবেক বিন্দ্রার পোষ্টটির ব্যাপক ভাইরাল হয়ে যায়।

তবে রতন টাটা এবারে অভিযান বন্ধ করার জন্য সোশ্যাল মিডিয়ায় টুইট করে লিখেছেন,” সোশ্যাল মিডিয়ায় কিছু মানুষ দ্বারা একটি অ্যাওয়ার্ড নিয়ে ব্যাক্ত করা ভাবাবেগকে সন্মান জানাচ্ছি। কিন্তু আমি বিনম্র ভাবে আবেদন করছি যে, এরকম অভিযান বন্ধ করে দিন। ভারতের অগ্রগতি ও সমৃদ্ধিতে অবদান রাখতে সক্ষম হওয়ায় আমি নিজেকে ভাগ্যবান মনে করি।”

Related Articles

Back to top button