ক্রিকেট জগতের এই ৫ সুন্দরী মহিলা ক্রিকেটার যাদের সৌন্দর্যে ঘায়েল একাধিক ভক্ত

গোটা বিশ্বে সাধারণত বেশিরভাগ সময় সৌন্দর্যের কথা উঠলে ফিল্ম জগতের অভিনেত্রী বা মডেলদের উদাহরন সবাই দিয়ে থাকে। এমনটা এই জন্য হয় কারণ অন্য ফিল্ডের সুন্দরীদের বিষয় মানুষ জানতেই পারেনা আর তাই যেটা সামনে দেখতে পায় তখন সেটাকেই ভালো লাগে।তবে জানিয়ে দি ফিল্মি জগত ছাড়াও আরো অন্য ফিল্ড (স্পোর্টস, মিউজিক, ডান্স ইত্যাদি) রয়েছে, যেখানের মেয়েরা ফিল্মের হিরোইনদের থেকে হাজার গুন বেশি সুন্দরী। তাই আজ আমরা এই আর্টিকেলে ক্রিকেট জগতের ৫ মহিলার বিষয় আলোচনা করবো যাদের সৌন্দর্যের সামনে সব ফিল্মি হিরোইনরা ফেল। এই খেলোয়াররা খেলার সাথে সাথে সোশ্যাল মিডিয়ায়ও অনেক এক্টিভ থাকে। আপনি যদি এনাদের সোশ্যাল মিডিয়া একাউন্ট দেখেন সেখানে আপনি এনাদের অনেক সুন্দর সুন্দর ফটো দেখতে পারবেন এবং বুঝতে পারবেন যে এদের সৌন্দর্যের সামনে ফিল্মি হিরোইনরা কিছুই না। আসুন জেনেনি এই মহিলা ক্রিকেট প্লেয়াররা কারা।

১) কায়নাত ইমতিয়াজ: কায়নাত পাকিস্তান ক্রিকেট টিমেট একজন খেলোয়াড়। ইনি খেলার সাথে সাথে তার সৌন্দর্যের জন্য বেশ বিখ্যাত। ইনি ২০১১ সালে হল্যান্ডের বিপক্ষে নিজের প্রথম ম্যাচ খেলেছিলেন। সেই ম্যাচ তার প্রদর্শন খুব একটা ভালো ছিল না যদিও। কিন্তু তা সত্ত্বেও লোকে তার রূপের প্রতি মুগ্ধ।

২) সারা টেলর: সারা টেলর ইংল্যান্ডের খেলোয়াড়। যদিও তিনি এখন ক্রিকেট থেকে রিতায়ার্ডমেন্ট নিয়ে নিয়েছেন। মানুষ এনার খেলার প্রতি মুগ্ধ ছিলেন। আন্তর্জাতিক ক্রিকেটে সবচেয়ে বেশি রান করা মহিলা খেলোয়াড়দের তালিকায় তার নাম রয়েছে। সারা ২৩২ উইকেট নিয়ে রেকর্ড তৈরি করেছে। সারাকে দেখতে বলিউডের সুন্দরী অভিনেত্রীর চেয়ে কোনো অংশে কম নয়।

৩) স্মৃতি মন্থনা: ভারতীয় দলে নিজের খেলার দ্বারা বিশেষ পরিচয় তৈরি করেছেন খেলোয়াড় স্মৃতি মন্থনা। তিনি খেলার সাথে সাথে তার সৌন্দর্যের জন্যও সারা বিশ্বে বিখ্যাত। স্মৃতি সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয় থাকেন এবং ভক্তদের সাথে নিজের ফটো ও ব্যক্তিগত জীবনের মুহূর্ত শেয়ার করেন।

৪) এলিস পেরি: এলিস পেরি হচ্ছেন সেই মহিলা খেলোয়াড়দের মধ্যে অন্যতম যার নাম ক্রিকেটে রেকর্ড তৈরিতে এক নম্বরে থাকে। ইনি অস্ট্রেলিয়ার খেলোয়াড়। এলিস তার খেলার সাথে সাথে তার সৌন্দর্য্যের জন্যও সারা বিশ্বে পরিচিত। তিনি আন্তর্জাতিক ক্রিকেটে ৫ হাজারের বেশি রান করেছেন এবং তার নামে ৩১৪ উইকেট নেওয়ার রেকর্ডও রয়েছে। এছাড়া এলিস সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় করে এবং প্রায় ভক্তদের সাথে তার ফটো ও ভিডিও শেয়ার করতে থাকেন।

৫) ইসাবেল জয়েস: আয়ারল্যান্ডের হয়ে ক্রিকেট খেলা ইসাবেলও তার সৌন্দর্য ও খেলার কারণে বিশ্ব বিখ্যাত। তিনি একজন অলরাউন্ডার ক্রিকেটার ছিলেন। ১৯৯৯ সালে ইসাবেল ভারতের বিপক্ষে একটি ম্যাচ খেলেছিলেন। ইসাবেল হয়তো আজ ক্রিকেট খেলা ছেড়ে দিয়েছেন কিন্তু তার সৌন্দর্য নিয়ে আলোচনা আজও সোশ্যাল মিডিয়ায় হতে থাকে।

Related Articles

Back to top button