বলিউডে কাজ করতে চাই তবে পাশে চাই এই বলি অভিনেত্রীকে,খুল্লামখুল্লা শর্ত রাখলেন হিরো আলম

বাংলাদেশে (Bangladesh) আলোচনার মধ্যে থাকা এক ব্যক্তি হলো হিরো আলম (Hero Alom)। তিনি বাংলাদেশের (Bangladesh) সুপারস্টার বলা যেতে পারে। তবে নিজেকে সুপারস্টার বলে তিনি নিজেই ঘোষণা করেছেন। তবে বাকিদের নজরে তিনি হাসির পাত্র মাত্র। তিনি যে শুধু বাংলাদেশের নাম করা ব্যক্তি তা কিন্তু নয় তিনি বাংলাদেশের পাশাপাশি ভারতেও ভালো পরিমানে পরিচিত।

Hero Alom

হিরো আলমকে সোশ্যাল মিডিয়া সেনসেশনও বলা যেতে পারে। তিনি প্রায় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকেন তার বেসুরো গলায় গান, জঘন্য হাস্যকর অভিনয় ও মিউজিক ভিডিওয়ের জন্য। সম্প্রতি হিরো আলম (Hero Alom) আবার আলোচনার বিষয় হয়ে উঠেছেন তার একটি মন্তব্যের জন্য। হিরো আলম জানিয়েছেন যে তবেই তিনি বলিউডে কাজ করবেন যদি তার সাথে হিরোইন রূপে বলিউড অভিনেত্রী (Bollywood actress) দীপিকা পগুকোন (Deepika Padukone) কাজ করেন। এই মন্তব্যের পর তিনি বাংলাদেশ ও ভারতে আলোচনার বিষয় হয়ে উঠেছেন ও তাকে নিয়ে লোকে হাসাহাসি করছে ও প্রতিক্রিয়া জানাচ্ছেন।

সম্প্রতি বাংলাদেশ থেকে পশ্চিমবঙ্গে (West Bengal) একটি অনুষ্ঠানের জন্য এসেছিলেন তিনি! গত রবিবার মুর্শিদাবাদের (Musidabad) সমসেরগঞ্জে বান্ধবী রিয়া মণির সাথে দেখা যায় তাকে। প্রচুর মানুষের ভালোবাসাও কুড়িয়েছেন সেখানে তিনি। এছাড়া তিনি জানিয়েছেন যে এপার বাংলা বা ভারতের (India)  মানুষের পক্ষ থেকে এতো ভালোবাসা পেয়ে তিনি অত্যন্ত ও আনন্দিত ও গর্বিত অনুভব করছেন। আর তিনি ভারতের বাংলার মানুষকে তাকে এতো ভালোবাসা দেওয়ার জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন এবং বলেছেন দুই বাংলার ভালবাসা এখন আমার হাতে মুঠোয়।’ আর এরপরেই তিনি জানান বলিউডে কাজ করার কথা। আর তার সাথে জানান নিজের বিশেষ শর্ত যে দীপিকা (Deepika Padukone)  ছাড়া আর কোনো অভিনেত্রীর সাথে বলিউডে কাজ করবেন না তিনি।

Hero Alom

হিরো আলম আরো বলেছেন ‘আমি কখোনই ভাবিনি বাংলাদেশ থেকে ভারতের কোনও অনুষ্ঠানে আসব।’ এছাড়া বাংলাদেশের সোশ্যাল মিডিটা (social media) সেনসেশনকে দেখার জন্য সেই গ্রামের স্কুলের মাঠে জর হয়েছিল প্রচুর লোক। এই জনগণ হিরো আলমকে দেখার জন্য অনেক উৎসাহী ছিল ও তার সাথে সেলফি তোলার জন্য ভক্তদের উন্মাদনা এবং উচ্ছ্বাস চোখে পড়ার মতো ছিল। হিরো আলম দীপিকা পাডুকোনকে নিয়ে বলেছেন ‘দীপিকাকে আমার খুব ভালো লাগে। তাই আমার ছবির হিরোইন হিসেবে দীপিকাকে চাই! এটা আমার একটা স্বপ্ন।’ হিরো আলমের মন্তব্যের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার পর থেকে সবাই তাকে নিয়ে ট্রোল ও মস্করা করছেন। অনেকজন মন্তব্য করছে স্বপ্ন পূরণ হোক বা না হোক স্বপ্ন দেখতে ক্ষতি কি। আবার অনেজ হিরো আলমের এই মন্তব্যে সুরও মিলিয়েছে।

Related Articles

Back to top button