বাজরংঙ্গি ভাইজানের মুন্নির দুর্দান্ত নাচ ভাইরাল, দেখলে থমকে যাবে চোখ

আপনার বলিউড অভিনেতা সালমান খানের (Salman Khan)২০১৫-তে মুক্তি পাওয়া ফিল্ম বজরঙ্গি ভাইজানের (Bajrangi bhaijaan) কথা মনে আছে ? হ্যাঁ আপনি ঠিকই ধরেছেন যেই ফিল্মের গল্পতে দেখানো হয়েছিল যে সালমান, মুন্নি নামক একটি পাকিস্তানি বাচ্চা যে ভারতে এসে নিজের মা-বাবার থেকে আলাদা হয়ে হারিয়ে যায়, সেই বাচ্চাকে পাকিস্তানে তার মা-বাবার কাছে ফেরত দিতে গেছিল।

এই ফিল্মটি ব্লকবাস্টার প্রমাণিত হয়েছিল এবং এই ফিল্মে পাকিস্তানি বাচ্চা মেয়েটি অর্থাৎ মুন্নি চরিত্রটি দর্শক দ্বারা খুব পছন্দ করা হয়েছিল। এই মুন্নি চরিত্রটি যেই বাচ্চা মেয়েটি অভিনয় করেছিল তার নাম ছিল হারশালী মেহেতা (Harshali Maheta)। বর্তমানে সেই বাচ্চা মেয়ে মুন্নি এখন অনেক বড় হয়ে গেছে এবং সোশ্যাল মিডিয়ায় তিনি অনেক সক্রিয় থাকেন ও তিনি সোশ্যাল মিডিয়ায় (Social media) জনপ্রিয় বটে।

সম্প্রতি হারশালী মেহেতা (Harshali Maheta) বেশ আলোচনার বিষয় উঠেছেন তার একটি পুরোনো ডান্স ভিডিওয়ের কারণে। এই ডান্স ভিডিওটি (Dance video viral) হারশালীর ৪ বছরের পুরনো ডান্স ভিডিও। অর্থাৎ এই ভিডিওটি ২০১৮ সালের ভিডিও। এই ভিডিওতে হারশালীকে অত্যন্ত নমনীয়তার সাথে ‘উর্বশী’ গানে নাচ করতে দেকগ যাচ্ছে। এই ভিডিওটিতে (Dance video viral) ৩ লাখের বেশি ভিউ রয়েছে। এই ভিডিওটিকে মানুষ খুব পছন্দ করছে ও এই ভিডিওতে লাইক-কমেন্টও করছে।

জানিয়ে দি যে হারশালী মেহেতার জন্ম ২০০৮ সালের ৩ জুনে হয়েছিল। ফিল্ম ‘বাজরাঙ্গি ভাইজানের’ (Bajrangi bhaijaan) পর হারশালী মেহেতা অনেক ফেমাস হয়ে উঠেছিল এবং তার কিউটনেসে ভরা ফটো প্রায় ইন্টারনেটে ভাইরাল হতে থাকতো। সালমানের (Salman Khan) সাথে ‘বাজরাঙ্গি ভাইজান’-এ কাজ করার পর তিনি অভিনেতা অর্জুন রামপালের সাথে ‘নাস্তিকে’ কাজ করেছিলেন। হারশালী মেহেতার ইনস্টাগ্রাম ফলোয়ার্স ১৬ লাখের বেশি রয়েছে। ‘বাজরাঙ্গি ভাইজান’-ফিল্মে কাজ করার সময় হারশালীর বয়স মাত্র ৭ বছর ছিল কিন্তু তিনি তার অভিনয়ের দ্বারা সকলের মন জয় করে নিয়েছিলেন।

Related Articles

Back to top button