বড়োসড়ো অট্টালিকা বানালেন বাদাম কাকু ভুবন বাদ্যকর, অন্দরমহলের ছবি দেখে ঈর্ষায় জ্বলবেন মুকেশ আম্বানিও

সোশ্যাল মিডিয়ার যুগে ভাইরাল হওয়া কত বড় ব্যাপার তা প্রমাণ করে দিলেন ভুবন বাদ্যকর( Bhuban Badyakar). যিনি কাঁচা বাদাম গানের উদ্যোক্তা। এই গানটি ভাইরাল হওয়ার পর তিনি রাতারাতি তারকা বনে যান। প্রথমদিকে টিকটক, ইউটিউবরা তাঁর সাথে দেখা করতে আসে। এরপর যত সময় যায়, গানটি আরো ছড়িয়ে পড়তে শুরু করে।

একাধিক মন্ত্রী থেকে জনপ্রিয় সেলিব্রেটিরা তাঁর সাথে দেখা করতে ইচ্ছা প্রকাশ করে। বাদাম বাবু তিনি নিজেও রিয়েলিটি শোতে তাঁর স্ত্রীকে নিয়ে গিয়েছিলেন। তাঁর কাচা বাদাম গানটি শুধু দেশে নয়, বিদেশেও ছড়িয়ে পড়ে। তিনি নতুন নতুন গানের রেকর্ড করতে শুরু করেন। বাংলাদেশের হিরো আলমের সাথে একটি গানের রেকর্ড করেন তিনি।

একটা সময় তিনি কাঁচা বাদাম বিক্রি করে সংসার চালাতেন। তখন আর্থিক কষ্টের মধ্যে দিয়ে তাঁর পরিবারকে যেতে হত। তবে সময় পাল্টেছে এখন বাদাম কাকুর কাছে নামের সাথে অর্থ রয়েছে। তাই তিনি এবার নিজের কাঁচা বাড়ি ছেড়ে পাকা বাড়ি বানালেন। শুধু বানালেনই না, তাঁর সাথে বাড়ির ভেতরে ইন্টেরিয়র ডেকোরেশনও করলেন।

তাঁর বাড়ির ভিডিওটি ইউটিউবে ভাইরাল হয়েছে। তিনি বাড়িটি বানাতে লক্ষ লক্ষ টাকা খরচ করেছেন। তিনি আপাতত একতলা বাড়ি বানিয়েছেন। ইন্টেরিয়র ডেকোরেশনে তিনি হরেকৃষ্ণের নামও লিখেছেন। তাঁর বাড়ির দেওয়ালে তার নিজস্ব একটি ফটো আঁকা রয়েছে। দুটো বড় বড় ঘর সাথে একটা রান্নাঘর এবং একটা শৌচালয়ও রয়েছে। বাড়ির ভেতরের ইন্টেরিয়র ডেকোরেশন খরচ করতে খরচ হয়েছে ৩ থেকে ৪ লক্ষ টাকা তবে বাড়ির রং এখনো সম্পন্ন হয়নি।

Related Articles

Back to top button