বাচপান কা পেয়ার ক্ষুদে শিল্পী আবারো তুলছে সোশ্যাল মিডিয়াতে ঝড়! আবারো ভাইরাল এক ভিডিও

সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছে সহদেবের নতুন গান ‘বেলা চাও’। এই গানে গলা মিলিয়ে সোশ্যাল মিডিয়াতে নিজের ঝান্ডা পুঁতেছে সহদেব। বেশ কিছুদিন আগে ‘ বাচপান কা পেয়ার’ নামক গানটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। লোকের মুখে মুখে ছড়িয়ে পড়ে গানটি এবং আরো জনপ্রিয়তা লাভ করে। বাদসার সঙ্গে গলা মিলিয়ে সহদেব দিরদওর এই গানটি গাওয়ার পর শ্রোতাদের কাছে প্রচুর ভালোবাসা এবং জনপ্রিয়তা পান। মানি হিস্ট নতুন সিরিজ নিয়ে দর্শকদের জনপ্রিয়তা আগেই চোখে পড়েছিল।

এই ক্ষেত্রে এই ওয়েব সিরিজের ‘বেলা চাও’ নেট পাড়ায় শোরগোল ছড়িয়ে দেয়। এতে সহদেবের ভার্সেন দর্শকদের বিশেষভাবে নজর কাড়ে। ‘ভাইরাল বয়’ সহদেব এখন ইন্টারনেট মহলে একটি জনপ্রিয় চেহারা। এই গানের শোরগোলে মোজে উঠেছে এখন ইয়ংস্টাররা। তবে অনেকেই এই গানের সুর নিয়ে কটাক্ষ করেছেন। তবে বেশিরভাগ সংখ্যক মানুষেরই গানটি পছন্দ হয়েছে। তাই সবার ভালবাসায় শিকার হয়েছেন সহদেব।

আবার ভাইরাল ‘বচপন কা পেয়ার’ বিখ্যাত সহদেব, তার গাওয়া গান ‘বেলা চাও’ আবার তুললো ঝড় সোশ্যাল মিডিয়াতে। সহদেবের নতুন গান ‘বেলা চাও’। এই গানে গলা মিলিয়ে সোশ্যাল মিডিয়াতে নিজের ঝান্ডা পুঁতেছে সহদেব। বেশ কিছুদিন আগে ‘ বাচপান কা পেয়ার’ নামক গানটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। লোক মুখে মুখে ছড়িয়ে পড়ে গানটি এবং আরো জনপ্রিয়তা লাভ করে। বাদসার সঙ্গে গলা মিলিয়ে সহদেব দিরদওর এই গানটি গাওয়ার পর শ্রোতাদের কাছে প্রচুর ভালোবাসা এবং জনপ্রিয়তা পান।

মানি হায়েস্ট নতুন সিরিজ নিয়ে দর্শকদের জনপ্রিয়তা আগেই চোখে পড়েছিল। এই ক্ষেত্রে এই ওয়েব সিরিজের ‘বেলা চাও’ নেট পাড়ায় শোরগোল ছড়িয়ে দেয়। এতে সহদেবের ভার্সন দর্শকদের বিশেষভাবে নজর কাড়ে। ‘ভাইরাল বয়’ সহদেব এখন ইন্টারনেট মহলে একটি জনপ্রিয় চেহারা। এই গানের শোরগোলে মোজে উঠেছে এখন ইয়ংস্টাররা। তবে অনেকেই এই গানের সুর নিয়ে কটাক্ষ করেছেন। তবে বেশিরভাগ সংখ্যক মানুষেরই গানটি পছন্দ হয়েছে। তাই সবার ভালবাসায় শিকার হয়েছেন সহদেব।

2019 সালের ময়ূর নদীয়া ক্লাসে বসে গান গেয়েছিল ছত্রিশগড়ের শুকনা গ্রামের বাসিন্দা সহদেব। তবে তার গাওয়া একটি গান যে রাতারাতি তার জীবন বদলে দেবে সেটা সে ভাবতে পারিনি। এই গানটি রেকর্ড করে আপলোড করেছিল তার শিক্ষক। তারপর ভিডিওটিতে চলতে থাকে লাইকের বন্যা। সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয় হয়েছে। এবং রাতারাতি সহজে গড়ে ওঠে সকলের মধ্যে জনপ্রিয়।

এই ভিডিও দেখেই সহদেব কে নতুন রূপে হাজির করতে চাই বাদশা। বাদশা নিজে আমন্ত্রণ জানায় সহদেব কে গান গাওয়ার জন্য। সেই গান হয়ে ওঠে ওভার নাইট হিট। গানটিতে বাদশা এবং সহদেব ছাড়াও আছে আস্থা গিল এবং রিকো। ‘ মানি হিস্ট’ নিয়ে দর্শকদের উন্মাদনার শেষ নেই। 3 সেপ্টেম্বর নেটফ্লিক্সে রিলিজ হয় এই ওয়েব সিরিজটি পঞ্চম পার্টটি। ‘মানি হিস্ট’ আসার আগেই ‘বেলা চাও’ এর সুরে ‘ জলদি আও’ গানটি চরম ভাইরাল হয়। এই জনপ্রিয় সিরিজটির জন্য কতটা অধীর আগ্রহে ছিলেন দর্শকেরা তা এই গানটির মাধ্যমে বোঝা যায়। ট্রামে চড়ে বেলা যাবে সুরে উন্মাদ বাঙালিরা গেয়ে ওঠেন ‘ জলদি আও’।

সহদেবের গলায় ‘বেলা চাও’ শুনে মন্ত্রমুগ্ধ বাঙালিরা এককথায় নেট দুনিয়ায় পাগল হয়ে ওঠে। আপ্লুত বাঙালিরা ঝড়ের গতিতে শেয়ার করে ভিডিওটি। অসংখ্য ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন কিশোরটিকে। ‘মানি হায়েস্ট’ এবং ‘বেলা চাও’ উভয়ের ফ্যানরাই একটি জায়গায় এসে এক হয়ে গেছেন। নেট নগরীতে শুরু হয়েছে হুল্লোড়। তবে একটি প্রশ্ন এসেছে দর্শকদের মনে। ‘ বাচপান কা পেয়ার’, ‘ বেলা চাও’ এরপর কি? শোনা যাবে সহদেবের কন্ঠে কোন নতুন গান?

Related Articles

Back to top button