এটা কি ধরণের অ্যাকশন! শাহরুখের ‘পাঠান’ ছবির অ্যাকশন সিন হাসির খোরাক হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়

শাহরুখের অ্যাকশন দৃশ্য সোশ্যাল মিডিয়ার ট্রোল, ব্যবহারকারীরা বলছে পুরো কাটুনের সিনের মত

শাহরুখ খান (Saharuk Khan) তার জন্মদিন উপলক্ষে ভক্তদের একটি বিশেষ উপহার দিয়েছেন। সম্প্রতি, তিনি ‘পাঠান’ ছবির টিজার প্রকাশ করেছেন। যেখানে তাকে আলো আঁধারির মাঝে এক ঝলক দেখা গিয়েছে। যেখানে তার লম্বা চুলের লুক ভক্তদের কাছে খুব আকর্ষণীয় হয়ে উঠেছে। এই ছবিতে খলনায়ক চরিত্রে অভিনয় করেছে জন আব্রাহাম।

Pathaan first lookএই ছবির টিজার প্রকাশ করে শাহরুখ খান লিখেছেন, “আপনার চেয়ারের বেল্ট বাঁধুন। ৫ই জানুয়ারি ২০২৩ আপনারদের কাছে বড় পর্দায় আসতে চলেছে। #pathaan উৎযাপন করুন। এটি আপাতত হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাচ্ছে।” আমরা আপনাকে বলি, ‘জিরোর’ পর এই ‘পাঠান’ সিনেমার হাত ধরেই দীর্ঘ ৪ বছর পর প্রধান চরিত্রে বড় পর্দায় ফিরছেন বাদশা। এই ছবিতে অন্য দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং অভিনেতা জন আব্রাহাম।

Pathaan action mem

Pathaan mems‘পাঠান’ ছবির ট্রেলারে (Pathaan Trailer) শাহরুখ খানকে দারুন অ্যাকশান করতে দেখা গেছে। যদিও তার অ্যাকশনের দৃশ্যয়ে এমন কিছু ঘটনা যা নেটিজেনরা একেবারেই পছন্দ করেনি। এখন সেই দৃশ্য সোশ্যাল মিডিয়ায় মজার কারণ হয়ে দাঁড়িয়েছে। ট্রেলারের শেষে শাহরুখের একটি দৃশ্য রয়েছে, যেখানে তিনি বাতাসে উড়ছেন। কিন্তু নেটিজেনরা দেখিয়েছেন এটাই হলিউডের নকল। শুধু তাই নয় অনেকেই ‘পাঠানকে’ হৃত্বিক রোশনের ‘যুদ্ধ’ ছবির সঙ্গে তুলনা করেছেন। আসুন আপনিও দেখে নিন ব্যবহারকারীদের মন্তব্য।    Pathaan mems

Pathaan mems

Pathaan memes

Pathaan mems

যাইহোক, মনে করা হচ্ছে ছবিতে শাহরুখ-দীপিকার (Saharuk-Deepika) জুটি আবার ম্যাজিক ছড়াতে আসছে। তবে ছবিটির বাস্তব ও কাহিনী জানতে আর বেশি সময় নেই। সময়ের ব্যাবধান আর মাত্র ২ মাস। ছবিটি ২০২৩ এর ৫ই জানুয়ারি পেক্ষাগৃহে মুক্তি (Pathaan Picture Release) পেতে চলেছে।

Related Articles

Back to top button