দাড়ি না কাটার কারণ কি! চমকে দেওয়ার মতো উত্তর দিলেন গায়ক অরিজিৎ সিং

ভারতের গায়ক তথা বাংলার গায়ক অরিজিৎ সিং দেশের নাম উজ্বল করেছেন। মন খারাপ হলে যার গান মাথায় সবার প্রথমে মাথায় আসে, সেটা হলো অরিজিৎ সিংয়ের (Arijit Singh). তেমনি রোমান্টিক গানের সঙ্গীও হলো অরিজিৎ সিংয়ের গান। বলিউড হোক বা টলিউডের প্লে ব্যাক সিঙ্গার হিসেবে সব থেকে বেশি গান গেয়েছেন তিনি।

img 20220614 113219

তাঁর গলায় অফুরন্ত সুর দর্শকদের মাতিয়ে তোলে। তিনি ভারতের বাইরেও বিভিন্ন শো করে থাকেন। তিনি আজ নাম , খ্যাতি ও সম্পত্তি সব কিছুই অর্জন করেছেন। তবে তিনি যথেষ্ট সাধারণ জীবন যাপন করে থাকেন। এত বড় শিল্পী হয়েও তাঁর মধ্যে কোন অহংকার বোধ নেই। তিনি তাঁর সন্তানকে জীয়াগঞ্জের সাধারণ স্কুলে ভর্তি করিয়েছেন।

অরিজিৎ সিং (Arijit Singh) সাধারণ পোশাক পড়ে যে কোন শোতে যান। তাঁর চুলগুলো এলো মেল থাকে। মুখে ভর্তি দাড়ি থাকে। কেন অরিজিৎ সিং দাঁড়ি কাটেন না ? এই প্রশ্নটা সবারই একবারই মাথায় আসে। তিনি সবসময় দাঁড়ি নিয়ে কেন বিভিন্ন শোতে যান ? এই প্রশ্নের উত্তর গায়ক অরিজিৎ সিং এবার নিজের মুখে দিলেন।

img 20220614 170032

সম্প্রতি কপিল শর্মার শোতে তিনি উপস্থিত হয় ছিলেন। সেখানে কপিল এই প্রশ্নটি তাঁকে করেছিলেন। অরিজিৎ তাঁর উত্তরে দিয়েছেন, ‘ এটি আমি কখনো সবার সামনে আগে বলেননি। এটি আমার সিক্রেট ছিল। তবে আজ বলবো। আসলে মুম্বাইয়ে দাঁড়ি কাটাতে বেশি খরচ পড়ে। তাই জিয়াগঞ্জে গেলে তখন দাঁড়ি কাটাই।’ এমন কথা শুনে সবাই হেসে ফেলে। তবে তিনি কতটা মাটির মানুষ তা তাঁর কথা শুনেই বোঝা যায়।

Related Articles

Back to top button