ছবির এই কিউট বাচ্চাটি আজ বলিউডের নামকরা সুপারস্টার, অভিনয় ও সৌন্দর্যে জিতেছেন দর্শকদের মন

বলিউড সেলিব্রিটিদের শৈশবের ছবি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা যায়। ছোট বেলার সেই ছবি দেখে বর্তমান এই সেলিব্রিটিদের চিনতে পারা খুবই সমস্যা হয়ে দাঁড়ায়। তবে এই প্রতিবেদনে যে ব্যক্তির সম্পর্কে আলোচনা হচ্ছে তিনি বলিউডে হ্যান্ডসাম হাঙ্ক এবং চকোলেট বয় নামেও পরিচিত। তার শৈশবের ছবি দেখলে যে কেউ তাকে চিনতে ভুল করবেন।

সম্প্রতি প্রকাশ্যে আসা এই ছবিতে যে কিউট ছেলেটিকে তার মায়ের সাথে দেখা যাচ্ছে, সে আজকাল তার আসন্ন কমেডি ছবির জন্যও খবরের শিরোনামে রয়েছেন। খবর অনুযায়ী,আগামী কয়েকদিনের মধ্যেই এই অভিনেতার কমেডি ছবি মুক্তি পেতে চলেছে। যার প্রথম অংশে দেখা গিয়েছিল বলিউডের খিলাড়ি ‘অক্ষয় কুমার’কে।

খুব শীঘ্রই দর্শকদের বিনোদন দিতে আসছে তার কমেডি ছবি ‘ভুল ভুলাইয়া ২’ (Bhul Bhulaiya 2)। এই অভিনেতা প্রায়ই তার ব্যক্তিগত জীবনের কারণেও শিরোনাম হচ্ছেন। ছবিতে দেখতে পাওয়া কিউট বাচ্চাটি আর কেউ নন, সবার প্রিয় বলিউডের তরুণ অভিনেতা “কার্তিক আরিয়ান” (Kartick Ariyan)। কার্তিকের আসন্ন ছবি ভুল ভুলাইয়া 2′ নিয়ে ভালো শোরগোল শোনা যাচ্ছে।

এই ছবির প্রথম অংশে অভিনয় করেছিলেন বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার। এবার এই ছবির দ্বিতীয় অংশে দেখা যাবে চকলেট হিরো কার্তিক আরিয়ান কে। কার্তিকের বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী ‘কিয়ারা আদভানি’। সম্প্রতি অভিনেত্রী কিয়ারা আদভানির ব্রেকআপের পর অভিনেতা ‘সিদ্ধার্থ মালহোত্রার’ সাথে প্যাচ আপের খবর সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচনা শোনা যাচ্ছে।

Related Articles

Back to top button