বিরাট কোহলি নয় বরং এই বলি অভিনেতা ছিলেন অনুষ্কার প্রথম পছন্দ, শুধুমাত্র এই কারণে ভেঙে যায় বিয়ের প্ল্যান

তারকা দম্পতিদের মধ্যে সবচেয়ে মিষ্টি দম্পতি হলো অনুষ্কা শর্মা (Anushka Sharma) এবং বিরাট কোহলি (Virat Kohli)। দুজনের সম্পর্কের শুরু থেকে বিয়ে পর্যন্ত সমস্ত বিষয় খুবই আলোচনা হয়েছে এবং সোশ্যাল মিডিয়ায় তা খুব ভাইরালও হয়েছিল। এই দম্পতির বিবাহ অনুষ্ঠানকে সবথেকে সুন্দর বিবাহ অনুষ্ঠান বলা হয়ে থাকে। ২০১৭ সালে ইতালিতে রীতি-নীতি মেনে গাঁটছড়ায় আবদ্ধ হন অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি।

একদিকে ক্রিকেট জগতে অলরাউন্ডার হিসাবে বিশেষ খ্যাতি অর্জন করেছেন বিরাট কোহলি, অন্য দিকে বিভিন্ন হিট ছবি দর্শকে উপহার দিয়ে বলিউডে বিশেষ পরিচিতি লাভ করেছেন অনুষ্কা শর্মা। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অনুষ্কা শর্মা ও রণবীর সিংহের মধ্যে সম্পর্ক নিয়ে একটি খবর ক্রমশ ভাইরাল হচ্ছে।

আপনাদের জানিয়ে রাখি, একটা সময় এই দুই তারকা সম্পর্কে জড়িয়ে ছিলেন এবং সে সমও তাঁদের নিয়ে বলিউড থেকে মিডিয়া সব জায়গাতেই গুঞ্জন শোনা যেত। তাঁদের সম্পর্ক এতটাই গভীর ছিল যে তাঁরা বিয়ে করার সিন্ধান্তও নিয়ে ছিল। ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মধ্যে দিয়ে এই দুই তারকা একসাথে কাজ করতে শুরু করেন। এরপর দিল ধারাকনে দো (Dill Dharakne Do), লেডিস ভার্সেস ভিকি ভাল (Ladies Vs Vicy Bahl) ছবিতেও তাঁরা একসাথে জুটি বেঁধে ছিলেন।

তবে খুব বেশি দিন তাঁদের সম্পর্ক টেকেনি। অনুষ্কা শর্মার কিছু ব্যক্তিগত কারণে দুজনের মধ্যে সম্পর্ক ভেঙে যায়। দুজনের সম্পর্ক ভেঙে যাওয়ার পর তিনি অনেক একা হয়ে পড়েন এবং তার কিছু সময় পর তাঁর জীবনে বিরাট কোহলি প্রবেশ করেন। তাঁকে বিরাট কোহলি নিজের থেকেও বেশি ভালোবাসা দিয়েছেন। যে কারণে তিনি বিরাটকেই জীবনসঙ্গী হিসেবে ঠিক করেন। এই দম্পতি সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকেন এবং প্রায়ই তাঁরা তাঁদের সুখী জীবনে সুন্দর মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এই দম্পতির একটি ফুটফুটে মিষ্টি কন্যা সন্তান রয়েছে, যার নাম ভামিকা (Vamika Kohli).

Related Articles

Back to top button