একেবারে হুবুহু অনিল কাপুর, দেখে নিজের চোখকেও বিশ্বাস করতে পারবেন না আপনি

অনিল কাপুরের একই চেহারার লুক সামনে এলো এক ভক্তের

এই দুনিয়া বিনোদনের জায়গা। এখানে এমন কিছু কিছু জিনিস ভাইরাল হয় যা মানুষকে বিনোদন দিয়ে থাকে। এই পৃথিবীতে ‘একটি মানুষের সাথে অন্য একটি মানুষের চেহারার মিল থাকতে পারে’, এই কথাটি শুধু শুনেছি তাই নই, এর অনেকবার প্রমাণও পাওয়া গেছে। এবারে আরও একবার নেট দুনিয়ার সামনে এলো অনিল কাপুরের কপি (Anil Kapoor Copy)। যা সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে।

Anil kapoor

যদিও বলিপাড়ায় এটা শুধু প্রথমবার নই। এর আগেও আলিয়া ভাট, শ্রীদেবী, সালমান খান, শাহরুখ খান, ঐশ্বর্য রিয়া রাই এই সমস্ত তারকাদের সাথে অন্য ব্যাক্তিদের চেহারার মিল সামনে এসেছে। তবে এখন আর অনিল কাপুরও বাকি রইলেন না। অনিল কাপুরের সেম চেহারা, সেম স্টাইল, সেম লুকে (Anil Kapoor Same Look) ধরা পড়লেন এক ভক্ত।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়া একটি পোস্ট খুব ভাইরাল হচ্ছে, যেখানে এক ভক্তকে দেখে চেনা খুব দুস্কর, যাকে একচান্সই বলা খুব মুশকিল ইনিই অনিল কাপুর নন। কিন্তু আমরা আপনাকে বলি, আসলে তিনি অনিল কাপুরের ডিটো কপি। এই ছবি এক ভক্ত তার ইন্সটা একাউন্ট থেকে শেয়ার করেছেন। তার চেহারা, স্টাইল, লুক অনেকটা এক। যদি অনিল কাপুরও নিজের বডি তৈরির দিকে মনোযোগ দিতেন চেনা খুব মুশকিল হয়ে যেত। যদি আপনার বিশ্বাস না হয় আপনি নিজে চোখে দেখে নিন!

এই ছবি পোস্ট করার সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে। যেখানে ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে, অনিল কাপুরের একটি পুরনো ছবির মতই, সেম গোঁফ, সেম স্টাইলে। এই ছবিতে অনিল কাপুরকে ট্যাগ করে ক্যাপশনে লেখা ছিল, “আমি বলিউডের একটি ফোনের অপেক্ষায় আছি। এটা কোথায়? তিনি একজন মহান অভিনেতা, এটা আমার বাবা বলতেন।” শেয়ার করা একাউন্টে এই ব্যক্তির নাম জন আফার। যাইহোক, ছবিতে অনিল কাপুর এবং জন আফারকে অনেকটাই এক লাগছে।

শেয়ার করা এই ছবিটি থেকে ব্যবহারকারীদের অনেক প্রতিক্রিয়া এসেছে। এক ব্যবহারকারী লিখেছেন, ‘আপনি আর কিছুক্ষণের মধ্যেই বলিউডে আসতে চলেছেন’ আর এক ব্যবহারকারী লিখেছেন, ‘ও মাই গড’ আরেকজন লিখেছেন, ‘ভাই ফ্রম ইন্ডিয়া’। এছাড়া এই ছবিতে আরও অনেকের মন্তব্য রয়েছে। নেটিজেনরা এই ছবিকে খুব পছন্দ করছে।

 

 

Related Articles

Back to top button