আমির খানের ফিটনেস ট্রেনারের সাথে তার মেয়ের সম্পর্ক ফাঁস, নিজেই মুখ খুললেন ইরা খান

বলিউডে পা রাখতে হলে যে কোনো মানুষকেই অনেক পরিশ্রম করতে হয়, একবার সে সেই মর্যাদা, খ্যাতি পেলে তার জীবনই পাল্টে যায়। আপনি প্রায়শই দেখেছেন যে একজন অভিনেতার ছেলে বা মেয়ে অভিনেতা অভিনেত্রী হয়, ঠিক একইভাবে বলিউডে এমন অনেক তারকা রয়েছেন যাদের সন্তানরা অভিনেতা হওয়ার পরিবর্তে অন্য কোনও পেশা বেছে নিয়েছে। আজ আমরা আপনাকে বলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেতা অর্থাৎ আমির খানের মেয়ে ইরা খান সম্পর্কে বলতে চলেছি।

কিছুদিন আগে ইরা খান তার জীবনের সাথে সম্পর্কিত একটি দিক সবার সামনে প্রকাশ করেছিলেন, যার কারণে তিনি বেশ আলোচনায় আসেন। ইরা তার ব্যক্তিগত জীবন অর্থাৎ প্রেম জীবন নিয়ে সকলের সামনে মুখ খুললেন। প্রথমবারের মতো, ইরা তার ফিটনেস প্রশিক্ষক ও বয়ফ্রেন্ড নুপুর শিখরের সাথে সুন্দর ছবি শেয়ার করেছেন। জানিয়ে দেওয়া যাক যে মিডিয়া রিপোর্ট অনুযায়ী, নূপুর আমির খানেরও ফিটনেস কোচ ছিলেন।

ইরা এবং নূপুর দুজনেই একে অপরকে ডেট করছেন এবং ইরা সম্প্রতি তার প্রেমিক নূপুরের সাথে কিছু রোমান্টিক ছবি পোস্টও করেছেন। ছবিতে দেখা যায় এই দুজনের রোমান্স তাদের সম্পর্কের প্রতিটি বাস্তবতা বলে দিচ্ছে। কিছু ছবিতে তাদের একসঙ্গে লাঞ্চ করতেও দেখা গেছে। ইরা প্রায়শই তার ছবি শেয়ার করেন যাতে তাকে তার সঙ্গীর সাথে দেখা যায়। যা থেকে স্পষ্ট বোঝা যায় ইরা এখন তার জীবন সাথি পেয়ে গিয়েছেন।

আসলে, ইরা তার ছবির সাথে ক্যাপশনে লিখেছেন যে ‘আপনার সাথে করা প্রতিশ্রুতি পূরণ করা আমার জন্য সম্মানের। এর সাথে ইরা #whaleyoubemine #myvalentine #buddy #yourebetteratcheesylines #dreamboy এর মতো হ্যাশট্যাগও ব্যবহার করেছেন। এই দুজনের মধ্যে প্রেম শুরু হয়েছিল করোনার সময় থেকে, তারা দুজনেই তাদের ভিডিও একসাথে শেয়ার করতেন। এরপর ইরাও শেয়ার করেছিলেন তার হতাশা নিয়ে একটি ভিডিও। এই ভিডিওতে ইরা বলেছেন যে তিনি কখনই বুঝতে পারেননি কেন তিনি হতাশ। একই সঙ্গে ইরা এটাও বলেন যে, তার বিষণ্নতার কারণ তার বাবা-মায়ের বিবাহবিচ্ছেদ না।

Related Articles

Back to top button