এই ৭ জন সেলেব্রেটির প্রেম পড়েছিলেন আমিশা প্যাটেল, বিবাহিত পুরুষের সাথেও জুড়েছে নাম

বলিউডের নাম করা অভিনেত্রী আমিশা পাটেল গত ৯ই জুন ২০২২-এ নিজের ৪৬ তম জন্মদিন পালপন করেছেন। গত কিছু বছর ধরে আমিশা বলিউডে খুব একটা এক্টিভ নেই। তবে তার আগে তিনি একের পর এক হিট ফিল্মে কাজ করেছেন এবং নিজের অভিনয় আর সৌন্দর্যের দ্বারা সকলের মন জয় করে নিয়েছে। ইনি ফিল্ম ‘কাহো না প্যার হে’-র মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। এইফিল্মটি বক্স অফিসে মারাত্মক হিট করেছিল এবং এই ফিল্মটির পর আমিশার কখনো কাজের অভাব হয়নি।

জানিয়ে দি যখন আমিশা বলিউডে এক্টিভ ছিলেন তখন তিনি নিজের প্রফেসান্যাল ও পার্সোনাল লাইফের কারণে প্রায় আলোচনার বিষয় হয়ে থাকতেন। সূত্র থেকে জানা গেছে আমিশা তার ব্যক্তিগত জীবনে অনেক বলিউড সেলিব্রিটিকে ডেট করেছেন। এমনকি আমিশার নাম অনেক বিবাহিত বলিউড সেলিব্রিটিদের সাথেও জুড়েছে। আসুন এই আর্টিকেলের মাধ্যমে জেনেনি বলিউডের কোন কোন সেলিব্রিটিদের আমিশা ডেট করেছে।

১) ফেয়সাল পাটেল: আমিশা পাটেল, ব্যবসায়ী ফেয়সাল পাটেল অনেকটা সময় ধরে প্রেমের সম্পর্কে জড়িত ছিল। ফেয়সালের একটি টুইট একবার ইন্টারনেটে খুব ভাইরাল হয়েছিল যেখানে তিনি সবার সামনে আমিশাকে ভালোবাসার প্রস্তাব দিয়েছিলেন। জানিয়ে দি ফেয়সাল এইচএমপি ফাউন্ডেশনের সিইও এবং রাজনেতা অহমদ পাটেলের ছেলে।

২) কনভ পুরী: ২০০৮ সালে মিডিয়া পোর্টালের ইন্টারভিউতে জানিয়ে ছিলেন যে লন্ডনের তিনি ব্যবসায়ী কনভ পুরীকে ডেট করছেন। কিন্তু তাদের এই সম্পর্কটা বেশিদিন টেকেনি। ২০১০ সালে আবার আমিশা একটি ইন্টারভিউয়ের মাধ্যমে জানিয়েছিলেন যে তিনি ও কনভ আলাদা হয়ে গেছেন।

৩) বিক্রম ভাট: নিজের কেরিয়ারের শুরুতে আমিশা ডাইরেক্টর বিক্রম ভাটকে টানা ৫ বছর ডেট করেছিলেন। কিন্তু আমিশার পরিবার এই সম্পর্ক মেনে নেয়নি কারণ বিক্রম বিবাহিত ছিলেন। এমনকি রিপোর্ট থেকে জানা গেছে যে আমিশাকে তার পরিবার বিক্রমের সাথে সম্পর্ক রাখার জন্য বাড়ি থেকে পর্যন্ত বার করে দিয়েছিল।

৪) রণবীর কাপুর: প্রবীণ অভিনেতা রণধীর কাপুরের ৭০ তম জন্মদিনের দিন একটি গুজব রটেছিল যে আমিশা পাটেল, অভিনেতা রণবীর কাপুরকে ডেট করছেন। আর এই গুজন রটার কারণ ছিল যে আমিশা কে কাপুর পরিবারের প্রাইভেট পার্টিতে দেখা গেছিল।

৫) কুনাল ঘুমার: আমিশা পাটেল প্রোডিউসার ও ব্যাবসায়িক অংশীদার কুনাল ঘুমারের সাথেও রিলেশনশিপে ছিলেন। যদিও বহু যুগ আগে তাদের ব্রেকাপ হয়ে গেছে।

৬) নেস ওয়াডিয়া: আমিশার নাম ব্যবসায়ী নেস ওয়াডিয়ার সাথেও জুড়েছিল। একটি রিপোর্ট থেকে খবর পাওয়া গেছে যে নেস, আমিশাকে বিয়ে করতে চেয়েছিলেন কিন্তু আমিশা তখন নিজের কেরিয়ার গড়তে চাইতেন যার কারণে সেইসময় নেসকে বিয়ে করার জন্য তৈরি ছিলেন না আমিশা। এই কারণেই নেস-আমিশার ব্রেকাপ হয়ে গেছিল।

Related Articles

Back to top button