আম্বাতি রাইডুর সৌন্দর্যের সামনে অনুষ্কা শর্মা ফেল, রইল ছবি

আইপিএল এর চেন্নাই সুপার কিংসের ব্যাটিং স্পেশালিস্ট অম্বাতি রায়ডু একজন দারুন খেলোয়ার। তিনি তার খেলা দ্বারা সকলের মন জয় করে নিয়েছেন। তিনি গত ২৩শে সেপ্টেম্বর ২০২১-এ নিজের ৩৬ তম জন্মদিন পালনের ফটো সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সাথে শেয়ার করেছিলেন। করতে দেখা গেছিল।

৩৬ বছর বয়সী অম্বাতি রায়ডু ভারতের হয়ে ৫৫টি ওডিআই এবং টি-টোয়েন্টি ইন্টারন্যাশনাল ম্যাচে নিজের দারুন পারফরম্যান্স দেখিয়েছেন। বর্তমানে, তিনি আইপিএলে মহেন্দ্র সিং ধোনির ক্যাপ্টেনসী দলের অংশ।তবে অম্বাতি রায়ডু একজন রাগি প্রকৃতির মানুষ। আর এই রাগের কারণেই তাকে একবার ওয়ার্ল্ড কাপের খেলা থেকে বাদ করে দেওয়া হয়েছিল।

বিশ্বকাপ ২০১৯ এর সময় ভারতীয় ক্রিকেট দলে নির্বাচন না হওয়ার কারণে তিনি অবসর নিয়ে নিয়েছিলেন। কিন্তু পরে তিনি তার সিদ্ধান্ত পরিবর্তন করেন এবং হায়দ্রাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনকে তার ক্রিকেট জগতে ফেরার ইচ্ছা প্রকাশ করেছিলেন। রিপোর্ট থেকে জানা গেছে রায়ডু যখন তৃতীয় শ্রেণিতে পড়তেন তখন তার পিতা তাকে হায়দ্রাবাদের ক্রিকেটার বিজয়পালের ক্রিকেট একাডেমিতে ভর্তি করিয়ে দিয়েছিলেন।

রায়ডুকে ২০০১ থেকে ২০০২ পর্যন্ত ভারতীয় ক্রিকেটে নিজের ফার্স্ট ক্লাস ক্রিকেট কেরিয়ারের শুরু করতে দেখা গেছিল। তিনি তার ক্যারিয়ারে ৫৫টি ওয়ানডে ম্যাচে ১৬৯৪ রান, ৪ টি-টোয়েন্টিতে ৪২ রান,১৬৭ টি আইপিএল ম্যাচে ১ টি সেঞ্চুরি এবং ২০ টি হাফ সেঞ্চুরি করে মোট ৩৭৯৫ রান করেছেন। তবে আজ আমরা এই আর্টিকেলে রায়ডু নয় বরং তার স্ত্রীর বিষয় আলোচনা করবো।

রায়ডু-র স্ত্রীর নাম চেন্নুপল্লী বিদ্যা। চেন্নুপল্লী দেখতে খুবই সুন্দর। বলিউডের অনেক সুন্দর সুন্দর অভিনেত্রীকে টক্কর দেওয়ার ক্ষমতা রাখেন তিনি। অম্বাতি রায়ডুর সাথে তার কলেজে পড়তেন চেন্নুপল্লী।সেখান থেকেই দুজনের প্রেমের গল্প শুরু হয়েছিল। আম্বাতি রায়ডু এবং চেন্নুপাল্লি বিদ্যা ১৪ ফেব্রুয়ারি ২০০৯-তে একে অপরের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। আজ তাদের একটি কন্যা সন্তান রয়েছে। তাদের মেয়ের নামও ভিভিয়া রায়ডু। আম্বাতিরায়ডুর স্ত্রী গ্ল্যামারের জগত থেকে অনেক দূরে থাকেন এবং সোশ্যাল মিডিয়াতে খুব কমই সক্রিয় থাকেন। তবে ইনস্টাগ্রামে তার প্রায় 10.9k ফললোয়ার্স রয়েছে।

 

Related Articles

Back to top button