অপেক্ষার অবসান! শীঘ্রই আসতে চলেছে অ্যাকশন রোমান্সে ভরপুর আল্লু অর্জুনের একগুচ্ছ চলচ্চিত্র

দক্ষিণি চলচ্চিত্রের স্টাইলিশ স্টার হলেন অভিনেতা আল্লু অর্জুন (allu arjun)। ২০০৪ সালে তাঁর চলচ্চিত্র ‘আর্য কি প্রেম প্রতিজ্ঞা’ প্রথম হিন্দি ভাষায় ডাবিং করা হয়। এরপর থেকে দক্ষিণ পেরিয়ে গোটা দেশেই জনপ্রিয়তা বাড়তে থাকে আল্লু অর্জুনের। এরপর তাঁর ‘আর্য এক দিওয়ানা’ও হিন্দি ভাষায় ডাবিং করা হয়। ধীরে ধীরে তাঁর একাধিক চলচ্চিত্র হিন্দি ভাষায় ডাবিং হতে থাকে।

এই স্টাইলিশ স্টারের স্টাইল ধীরে ধীরে হিন্দি এমনকি বাংলা চলচ্চিত্রের দর্শকদের মধ্যেও ছড়িয়ে পড়তে থাকে। দর্শক ক্রমশ আল্লু অর্জুনের চলচ্চিত্র দেখার জন্য অপেক্ষারত হয়ে পড়ে। তবে আল্লু অর্জুনের শেষ চলচ্চিত্র ‘পুষ্পা: দ্য রাইজ‘ মুক্তি পাওয়ার পর দর্শক অপেক্ষায় রয়েছে, তাঁর পরবর্তী চলচ্চিত্রের জন্য। এবার দেখে নিন আল্লু অর্জুনের আসন্ন কয়েকটি চলচ্চিত্রের বিষয়ে।

img 20230124 082919

পুষ্পা ২: দ্যা রুল (Pushpa 2: The Rule)- পুষ্পা: দ্য রাইজের শেষ থেকেই শুরু হবে পুষ্পা ২: দ্যা রুলের শ্যুটিং। যেখানে ভানওয়ার সিংয়ের প্রতিশোধের গল্প থেকে শুরু করে পুষ্পার পতনের গল্প দেখানো হবে। প্রথমে ধারণা করা হয়েছিল ২০২৩ সালে মুক্তি পেতে পারে এই চলচ্চিত্র। তবে জানা গিয়েছে, আল্লু অর্জুন (allu arjun), রশ্মিকা মান্দান্না এবং ফাহাদ ফাজিল অভিনীত এই চলচ্চিত্রের শ্যুটিং শুরু হয়েছে গত ২১ শে জানুয়ারী থেকে।

img 20230124 083245

AA21- মহেশ বাবু, জুনিয়র এনটিআর, চিরঞ্জীবী, রাম চরণ এবং প্রভাসের পর এবার তেলেগু পরিচালক কোরতলা সিবার সঙ্গে কাজ করতে চলেছেন সাউথের স্টাইলিশ স্টার আল্লু অর্জুন। জানা গিয়েছে, জুনিয়া এনটিআরের সঙ্গে ‘জনতা গ্যারেজ’ চলচ্চিত্রের পর শুরু হবে আল্লু অর্জুনের সঙ্গে AA 21 চলচ্চিত্রের কাজ। তবে জানা গিয়েছে এটি একটি অ্যাকশন বেসড চলচ্চিত্র হতে চলেছে।

img 20230124 083230

আইকন (Icon)- এই চলচ্চিত্রের বিষয়ে বহুদিন ধরে খবর পাওয়া গেলেও, এখনও অবধি এর শ্যুটিং সম্পর্কে কিছু জানা যায়নি। প্রায় বছর দুই আগে পরিচালক শ্রীরাম ভেনু এই চলচ্চিত্রের বিষয়ে ঘোষণা করলেও, মাঝে এই চলচ্চিত্রটি বন্ধ হওয়ার বিষয়ে খবর পাওয়া গেলেও, পরিচালক শ্রীরাম ভেনু কিংবা আল্লু অর্জুন (allu arjun) এই বিষয়ে কিছুই জানাননি।

Related Articles

Back to top button