দ্বিতীয়বার মা হতে চলেছেন আলিয়া ভাট? সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল বেবি বাম্পের ছবি!

মা হতে চলেছেন আলিয়া

গত বছরই মা হয়েছেন বলিউডের কুইন আলিয়া ভাট (Alia Bhatt)। বিয়ের দুই মাসের মধ্যেই ভক্তদের অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছিলেন অভিনেত্রী। দুই মাস পর একটি ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন তিনি। এখনো মেয়ের বয়স এক বছর পূর্ণ হয়নি। এরই মাঝে এক নতুন খবর উঠে আসলো। আলিয়া আবার মা হতে চলেছেন (Alia bhatt Pregnant News)। এমনই জল্পনা শুরু হয়েছে একটি ছবিকে ঘিরে। চলুন প্রতিবেদন থেকে জল্পনা কাটিয়ে সঠিক বিষয়টি জেনে নিন।

আগের বছরের এপ্রিল মাসের ১৪ তারিখে বলিউড অভিনেতা রণবীর কাপুরকে (Ranbir Kapoor) বিয়ে করেন অভিনেত্রী আলিয়া ভাট। দুই পরিবারের উপস্থিতিতে ধুম ধাম করে বিয়ে হয় তাঁদের। এরপরই গত বছরের জুন মাসে সামনে আসে আলিয়ার মা হওয়ার খবর। বিয়ের দুই মাস পরই আলিয়ার গর্ভবতী হওয়ার বিষয়টি অবাক করে ছিলো সকলকে। ঠিক তেমনই আবার আলিয়ার মা হওয়ার বিষয়টি সকলকে আশ্চার্য করে তুলেছে।

সম্প্রতি মুম্বাইয়ের এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রণবীর কাপুর। সঙ্গে ছিলেন আলিয়াও। এরই মাঝে উঠে এসেছে আলিয়ার দ্বিতীয় বার মা হওয়ার খবরটি। তবে খবরটি যে একেবারেই অর্থহীন তা জানিয়ে দিয়েছেন কাপুর পরিবার। কিন্তু এ নিয়ে আলিয়া বা রণবীর এখনো কোনো কিছু প্রতিক্রিয়া জানায়নি। রাহার জন্মের পর থেকে অভিনেত্রী নিজের শরীরের যত্ন নিচ্ছেন। সুতরাং আলিয়া যে আবার মা হচ্ছেন এটা সম্পূর্ণ মিথ্যা খবর (Fake News)।

প্রসঙ্গত, গত নভেম্বরে আলিয়ার কোল জুড়ে এসেছে ছোট্ট মেয়ে। নাম রেখেছেন রাহা (Alia’s Daughter Raha)। তবে এখনো পর্যন্ত মেয়ের মুখ প্রকাশ্যে আনেননি অভিনেত্রী। মেয়েকে কমপক্ষে দুই বছরের জন্য মিডিয়া থেকে দূরে রাখতে চান তাঁরা। তবে যেটুকু জানা যাচ্ছে রণবীর কাপুর মিডিয়াকে মেয়ের ছবি দেখিয়েছেন। মেয়েকে পুরো বাবার মতো দেখতে হয়েছে বলে জানা যাচ্ছে।

Related Articles

Back to top button