সৌন্দর্যের দিক থেকে একাধিক বলি অভিনেত্রীকে টেক্কা দেবেন অক্ষয় ভাগ্নি, ছবি দেখে আপনিও হবেন অবাক

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি একটি চকমকে স্বপ্নের জগতের থেকে কোনো অংশে কম নয়। বলিউডের প্রত্যেক সেলিব্রিটির বেশ লম্বা-চওড়া ফ্যান ফলোয়িং রয়েছে। এই ভক্তরা তাদের পছন্দের সেলিব্রিটিদের বিষয় সমস্ত তথ্য জানতে বেশ আগ্রহী থাকে। ভক্তরা সেলিব্রিটিদের আপকামিং ফিল্ম, ব্যক্তিগত জীবন, পছন্দ, রিলেশনশিপ স্টেটাস সব বিষয় জানতে চায়।

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার আজ বলিউডে নিজের আলাদা একটি পরিচিতি গড়ে তুলেছেন। আজ তার আলাদা করে কোনো পরিচয়ের দরকার পরে না। অক্ষয় কুমারের কোটি কোটি ভক্ত রয়েছে। আর শুধু যে সাধারণ মানুষরা তার ভক্ত তা কিন্তু নয় অনেক সেলিব্রিটি রয়েছে যার অক্ষয় কুমারের বড় ভক্ত। শুধু বলিউড নয় হলিউডেও অক্ষয় বেশ জনপ্রিয়। তাই অক্ষয় সম্পর্কিত যে কোনো জিনিস ভক্তরা জানতে আগ্রহী থাকে।

তাই অক্ষয় কুমার সম্পর্কিত বিভিন্ন তথ্য সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে ভক্তদের সাথে শেয়ার করা হয়।এছাড়া অক্ষয়ের ভক্তরা তাকে আরো ভালভাবে জানতে চায় তাই তাকে নিয়ে প্রতিদিন গুগলে প্রচুর পরিমানে সার্চও করা হয়। শুধু গুগলই নয়, অক্ষয় কুমার আরও অনেক সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ট্রেন্ডিং সার্চে আসেন। আজও আমরা এই আর্টিকেলে আমরা অক্ষয় সম্পর্কিত তথ্য আপনাদের সঙ্গে শেয়ার করতে চলেছি। তবে আজকের তথ্যটি অক্ষয়ের একজন পরিবারের সদস্যর বিষয়। এই সদস্য হচ্ছেন অক্ষয় কুমারের স্ত্রীর বোনের মেয়ে। যার নাম নাওমিকা সোরেন।

বলিউড অভিনেতা-অভিনেত্রীরা তাদের ব্যক্তিগত জীবনের সাথে সম্পর্কিত অনেক কিছু তাদের ভক্তদের সাথে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করে থাকেন। অভিনেতা অক্ষয় কুমার ও তার স্ত্রী টুইঙ্কেল খান্নাও প্রায়শই তাদের ব্যক্তিগত জীবন ও কাজ সম্পর্কে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করেন। সম্প্রতি অক্ষয় অক্ষয় কুমারের স্ত্রী তার বোনের মেয়ে নাওমিকা সোরেনের ফটো ছেড়ে সোশ্যাল মিডিয়ায় প্রচুর প্রশংসা করেছেন।

জানিয়ে দি যে অক্ষয়ের সালির মেয়ে সৌন্দর্যের দিক থেকে যেকোনো বলিউড অভিনেত্রীকে টক্কর দিতে পারবে। এছাড়া নওমিকা একজন সেরা কথক নৃত্যশিল্পীও। কয়েকদিন আগে নওমিকাকে তার দিদা ডিম্পল কাপাডিয়ার সাথে দেখা গিয়েছিল। নাওমিকা তার মাসতুতো ভাই আরভের সাথে অনেক ক্লোজ। আরাভ হচ্ছেন অক্ষয় কুমার ও টুইঙ্কলের ছেলে। লাইমলাইট থেকে দূরে থাকেন নাওমিকা। তাদ সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টগুলিও প্রাইভেট হওয়ার কারণে তার খুব বেশি ছবি দেখা যায় না।

 

 

Related Articles

Back to top button