পৃথ্বীরাজে সঞ্জয় দত্তের থেকে ১২ গুন বেশি ফিস নিচ্ছেন অক্ষয় কুমার, রইল সোনু সুদ সহ বাকি তারকাদের ফিস

খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত মুভি ‘পৃথ্বীরাজ’। সম্প্রতি ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছে যা দর্শকদের থেকে দারুণ সাড়া পাচ্ছে। এই পিরিয়ড ড্রামা ফিল্মটি পরাক্রমশালী রাজা পৃথ্বীরাজ চৌহানের বাস্তব জীবনের উপর ভিত্তি করে নির্মিত। ছবি জুড়ে রাজা পৃথ্বীরাজ চৌহানের অদম্য বীরতা এবং সাহসিকতা বর্ণনা করা হয়েছে।

ছবিতে প্রধান চরিত্রে রয়েছেন অক্ষয় কুমার এবং তাঁর বিপরীতে দেখা যাবে অভিনেত্রী মানুষী চিল্লারকে। ‘পৃথ্বীরাজ’ যেহেতু একটি বড় বাজেটের ছবি, তাই এই ছবির সাথে যুক্ত অভিনেতারাও পাচ্ছেন মোটা অঙ্কের পারিশ্রমিক। আজ আপনাদের জানাবো, এই ছবির জন্য কে কত পারিশ্রমিক নিয়েছে?

মিডিয়া রিপোর্ট অনুসারে, ছবির প্রধান চরিত্র, রাজা পৃথ্বীরাজ চৌহানের ভূমিকায় অভিনয়ের জন্য অক্ষয় কুমার(Aksay Kumar) প্রায় ৬০ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন। যা এই ছবিরই অন্য আরেক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করা সঞ্জয় দত্তের(Sanjay Dutta) পারিশ্রমিকের ১২ গুণ বেশি।

ছবিতে ‘কাকা কানহা’ নামের এক বীর যোদ্ধার ভূমিকায় দেখা যাবে অভিনেতা সঞ্জয় দত্তকে (Sanjay Dutta). জানা গেছে এই চরিত্রে অভিনয় করার জন্য সঞ্জয় দত্ত ৫ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন।

‘পৃথ্বীরাজ’ ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে সোনু সুদকে (Sonu Sode). খবর অনুযায়ী, অভিনেতা তাঁর ভূমিকার জন্য ৩ কোটি টাকা নিয়েছেন।

‘পৃথ্বীরাজ’ ছবিতে সহ – অভিনেত্রীর ভূমিকায় দেখা যাবে মিস ওয়ার্ল্ড ২০১৭-এর বিজয়ী মানুষী চিল্লারকে। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, মানুষীকে তাঁর চরিত্রের জন্য ১ কোটি টাকা দেওয়া হয়েছে।

অভিনেতা মানব ভিজ পৃথ্বীরাজ-এর প্রধান প্রতিপক্ষ মুহাম্মদ ঘোরির চরিত্রে অভিনয় করবেন। অভিনেতা এর জন্য প্রায় ১০ লক্ষ টাকা পারিশ্রমিক নিয়েছেন।

Related Articles

Back to top button