আকাশ আম্বানির স্ত্রী দীপাবলি উপলক্ষে পরলেন এতো দামি শাড়ি, দাম শুনে কপালে উঠবে চোখ

আকাশ আম্বানির স্ত্রী দীপাবলি উপলক্ষে পরলেন এতো দামি শাড়ি

ভারতের বিলিয়নিয়ার ব্যবসায়ী মুকেশ আম্বানির পুত্রবধূ এবং আকাশ আম্বানির (Akash Ambani) স্ত্রী শ্লোকা মেহতা (Sloka Meheta) আম্বানি পরিবারে যোগদানের পর থেকে প্রায়শই শিরোনামে থাকেন। সম্প্রতি, তিনি বিখ্যাত ডিজাইনার মনীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে অংশ নিয়েছিলেন। অন্যান্য বারের মতোই শ্লোকাকে (Sloka Meheta) এবারও গর্জিয়াস লাগছিল। তবে যে বিষয়টি আমাদের নজর কেড়েছে তা হল শ্লোকার (Sloka Meheta) শাড়ি, যার দাম অনেক।

Sloka Meheta

প্রথমত, শ্লোকা এবং আকাশ আম্বানি (Akash Ambani) ছোটবেলার বন্ধু এবং দুজনেই ৯ মার্চ ২০১৯ তারিখে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। দম্পতির একটি সুন্দর ছেলেও রয়েছে, যার নাম পৃথ্বী আম্বানি। ২১ অক্টোবর, ২০২২-এ, শ্লোকা তার বন্ধু এবং আম্বানি পরিবারের পুত্রবধূ রাধিকা মার্চেন্টের সাথে মনীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে অংশ নিয়েছিলেন। পার্টিতে, শ্লোকা এবং রাধিকা দুজনেই সাদা-পীচ রঙে সেজে উঠেছিলেন।

সাদা লেহেঙ্গা-চোলি এবং পিচ রঙের দোপাট্টায় রাধিকাকে বেশ সুন্দর লাগছিল। শ্লোকার জামা সম্পর্কে কথা বলতে গেলে, তিনি ডিজাইনার মনীশ মালহোত্রার সংগ্রহ থেকে ‘খাব’ নামে একটি ব্লাশ গোলাপী শাড়ি পরেছিলেন। তার সাজ সম্পূর্ণ করতে, শ্লোকা হীরার গয়না পরেছিলেন। এই শাড়ির দামের কথা যদি বলা হয় তাহলে এই শাড়িটির দাম প্রায় ২ লাখ ৭০ হাজার টাকা।

এর আগে ৫ জুন, ২০২২-এ, অনন্ত আম্বানি এবং রাধিকা বণিকের অনুষ্ঠানে, শ্লোকা মেহতা একটি গোলাপী বেনারসি শাড়ি পরেছিলেন যাতে তাকে সুন্দর লাগছিল। তিনি বড় কানের দুল দিয়ে তার সাজ সম্পূর্ণ করেছেন। এই সময় তাকে তার ছেলে পৃথ্বীর সঙ্গে দেখা গেছে। শ্লোকার এই চেহারাটি সত্যিই পছন্দ করেছে নেট পারা।

Sloka Meheta

Related Articles

Back to top button