জানুন কত কোটি টাকার মালকিন বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন

বর্তমান সময়ে ঐশ্বরিয়া রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) একটি জনপ্রিয় মুখ। তাঁর অভিনয়ের দক্ষতা দিয়ে তিনি হাজারো দর্শকের মন জয় করেছেন। তাঁর সৌন্দর্য ও দক্ষতার কারণে তিনি মিস ওয়ার্ল্ড জিতেছেন। তবে জানেন কি তাঁর সম্পত্তির পরিমান কত? বর্তমানে তিনি কোটি টাকার সম্পত্তির মালিক। তাঁকে অনেক হিট ছবিতে অভিনয় করতে দেখা গেছে। তা থেকে তিনি কোটি কোটি টাকা উপার্জন করেছেন।

খবর সূত্রে জানা গেছে, বর্তমানে ২২৭ কোটি টাকারও বেশি সম্পত্তি রয়েছে তাঁর। এই অভিনেত্রীর মাসিক আয় প্রায় ১ কোটি টাকা। একটি ছবিতে অভিনয়ের জন্য তিনি পারিশ্রমিক হিসাবে ৬ কোটি টাকা পর্যন্ত নিয়ে থাকেন। শুধু তাই নয়, তিনি বিভিন্ন বিভিন্ন ব্র্যান্ডে অ্যামবাসাডর হিসাবেও অনেক অর্থ উপার্জন করেন। মুম্বাইতে দুটি বিলাসবহুল বাংলোর মালিক অভিনেত্রী। পাশাপাশি দুবাইতেও রয়েছে তাঁর সম্পত্তি। এছাড়া তাঁর সম্পত্তির তালিকায় রয়েছে নামী দামী কোম্পানির গাড়ি।

 

কিংবদন্তি অমিতাভ বচ্চনের মোট সম্পত্তি কত?

বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) সিনেমা জগতের একজন সিনিয়ন অভিনেতা এবং তিনি জনপ্রিয় অভিনেতাদের শীর্ষ তালিকায় রয়েছেন। তবে জানেন কি তাঁর সম্পত্তির পরিমান? মিডিয়া সূত্রে খবর, ৩ হাজার কোটি টাকারও বেশি সম্পত্তির পরিমান শতাব্দী সেরা অভিনেতার। তিনি একটি ছবিতে কাজ করার জন্য পারিশ্রমিক নেন প্রায় ১০-১২ কোটি টাকা।

সিনেমা ছাড়াও বিখ্যাত রিয়ালিটি শো ‘ কোন বানেগা ক্রোড়রপতির ‘ সঞ্চালক রূপেও তাঁকে কাজ করতে দেখা গেছে।শুধু তাই নয় তিনি অনেক বিজ্ঞাপনেও কাজ করে থাকেন এবং তা থেকে মোটা অংকের আয় করেন। বর্তমানেও তিনি চলচ্চিত্রে অভিনয় করে যাচ্ছেন । সম্প্রতি তাঁকে ‘রানওয়ে’ (Runway) ও ‘ঝুন্ড’ (Jundh) কাজ করতে দেখা গেছে। এই অভিনেতার মুম্বাইয়ে রয়েছে বিলাস বহুল বাংলো এবং রয়েছে বিভিন্ন নামী দামী যানবাহনও।

ঐশ্বরিয়া রাইয়ের স্বামী বচ্চন পুত্র অভিষেক বচ্চনও বিশাল সম্পত্তির মালিক

অমিতাভ বচ্চনের পুত্র অভিনেতা অভিষেক বচ্চন (Avishek Bachchan) বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় একজন অভিনেতা। তাঁকে অনেক হিট ছবিতে কাজ করতে দেখা গেছে এবং বর্তমানেও তিনি সিনেমাতে কাজ করে চলেছেন। শুধু সিনেমা নয়, টেলিভিশন থেকে ওটিটি প্ল্যাটফর্ম সব জায়গায় থেকেই তিনি অর্থ উপার্জন করেন। চলচ্চিত্র ছাড়াও, তিনি বিভিন্ন বিজ্ঞাপনে কাজের মাধ্যমেও প্রচুর আয় করে থাকেন। তাঁর মত সম্পত্তির পরিমান ২২৮ কোটি টাকা। তিনি এগুলি ছাড়া ‘জয়পুর পিঙ্ক প্যান্থার্স’ নামক একটি কাবাডি দলের মালিক। বলিউড অভিনেত্রী তথা মিস ওর্য়াল্ড ঐশ্বরিয়া রাই কে তিনি বিবাহ করেছেন। তাঁদের একটি সুন্দর কন্যাও রয়েছে, যাঁর নাম আরাধ্যা বচ্চন (Aaradhya Bachchan)।

মিসেস বচ্চন তথা অভিনেত্রী জয়া বচ্চনের মোট সম্পত্তির পরিমাণ –

অভিনেত্রী জয়া বচ্চন (Jaya Bachchan) ৮০ দশকের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন। শুধু তাই নয়, তিনি একজন রাজনীতিবিদও। তিনি অভিনয়ের পাশাপাশি সক্রিয় ভাবে রাজনীতিতেও অংশ নিয়েছেন। তিনি অভিনয় জীবনে পা রেখেছিলেন খুব ছোটবেলা থেকেই ।

তিনি বিবাহ করেছেন জনপ্রিয় অভিনেতা অমিতাভ বচ্চনকে । তিনি বর্তমানে মোট ১৯৭ কোটি টাকার সম্পত্তির মালিক। বর্তমানে তিনি রাজ্যসভার সংসদ হিসাবে নির্বাচিত হয়েছেন। তাঁর সম্পত্তি প্রত্যেক বছরই বেড়ে চলেছে। ভোটে নোমিনেশন জমা দেওয়ার সময় তিনি তাঁর মোট সম্পত্তির পরিমান নির্বাচন কমিশনকে জমা দিয়েছেন। দেশে-বিদেশেও রয়েছে তাঁর বিশাল সম্পত্তিও । বচ্চন পরিবার খুব বিলাসবহুল ভাবে তাঁদের জীবন যাপন করেন। ইন্ডাস্ট্রিত তথা ভারতীয় সিনেমা জগতে তাঁদের একটি আলাদা পতিচিতি ও সম্মান রয়েছে।

Related Articles

Back to top button