কোটি কোটি ভক্তের মাঝে ঐশ্বরিয়া শুধু তাঁকেই ফলো করেন, জেনে নিন কে সেই ভাগ্যবান ব্যাক্তি

বলিউড ইন্ডাস্ট্রিতে এমন অনেক সুন্দরী আছে, যাদের সৌন্দর্য্যে গোটা বিশ্ব পাগল। তাঁদের মধ্যে অন্যতম সুন্দরী হলেন ঐশ্বরিয়া রায় বচ্চন। তাঁকে দেখে ভক্তরা এমনই পাগল হয়ে যান। বিশ্ব সুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনকে সম্প্রতি কান উৎসবে দেখা গিয়েছে। অনুষ্ঠানে তাঁর অন্যরকম লুকস দেখে সবাই অবাক হয়ে গিয়েছে। প্রতিবারের মত তিনি এবারেও যথেষ্ট প্রশংসিত হয়েছেন।

 

অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনকে (Aishwarya Rai Bacchan) একটি কালো রঙের পোশাকে পড়েছিলেন। তাঁর ছবি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই তিনি অনেক প্রসংশা পান। তিনি বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী। তিনি অনেক ব্লকবাস্টার ছবিতে অভিনয় করেছেন।

চলচ্চিত্র ইন্ডাস্ট্রির সাথে তিনি প্রায় ৩০ বছর ধরে যুক্ত রয়েছেন। দর্শককে অনেক হিট ছবি তিনি উপহার দিয়েছেন। তার নিজস্ব ফ্যান ফলোইং রয়েছে যে কারণে তার কোন ছবি আসার সাথে সাথেই দ্রুত ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়াতেও রয়েছে তার কোটি কোটি ফলোয়ার্স। তবে তিনি সোশ্যাল মিডিয়ায় একজন কেই অনুসরণ করেন।

তাঁর রয়েছে লক্ষাধিক ফলোয়ার্স, তৎসত্ত্বেও তিনি মাত্র একজনকে অনুসরণ করেন। তাঁকে ইনস্টাগ্রামেও কয়েক কোটি মানুষ ফলো করেন। তবে তিনি নিজে সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় থাকেন না।

জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনের লক্ষাধিক ফলোয়ার্স থাকলেও তিনি শুধু একজনকে অনুসরণ করেন

 

যাঁকে বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী অনুসরণ করেন সেই মানুষটি আর কেউ নয় স্বয়ং তাঁর স্বামী অভিষেক বচ্চন (AvishekBacchan)। দশ কোটি মানুষের মধ্যে তিনি শুধু তার স্বামীকেই অনুসরণ করেন। ভক্তরা তাঁদের জুটিকে খুবই পছন্দ করেন। অভিনেতাদের মধ্যে তাঁরাই সেরা দম্পতি।

Related Articles

Back to top button