Airtel নিয়ে এল দুর্দান্ত চমকপ্রদ অফার, এখন পুরো পরিবারের ফোন চলবে একটি বিলেই, বিনামূল্যে মিলবে Hotstar, Amazon এবং Netflix এর পরিষেবা

ভারতে পুরোনো টেলিকম সংস্থাগুলির মধ্যে একটি হলো এয়ারটেল কোম্পানি(Airtel Company). দেশের অর্ধেক শতাংশ মানুষের পছন্দের মধ্যে আসে এয়ারটেল। এয়ারটেল সংস্থা গ্রাহকদের জন্য ভালো ভালো কিছু অফার রেখেছে গ্রাহকদের জন্যে। এয়ারটেলের দুটো জবরদস্ত প্ল্যান হলো ৯৯৯ টাকার প্ল্যান ও ১১৯৯ টাকার প্ল্যান। আসুন বিস্তারিত জেনে নিন।

এয়ারটেলের প্রিপেইড ৯৯৯ টাকার প্ল্যান : এটি হলো পরিবারিক প্রিপেইড প্ল্যান। এই প্ল্যানে পরিবারে ৩ জন সদস্য এক সাথে এই প্ল্যানে সুবিধা পাবে। পরিবারের তিনটি স্মার্ট ফোন চালানোর সুযোগ সুবিধা পেয়ে যাবে। আনলিমিটেড কল থাকবে, প্রতিদিন ১০০টি করে এসএমএস করার সুযোগ পাবে। ডেটা থাকবে ১০০ জিবি।

এছাড়াও ওটিটি প্ল্যাটফর্মগুলি বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন। সেগুলি হলো অ্যামাজন প্রাইম , ডিসনি প্লাস হটস্টার এবং এয়ারটেল এক্সট্রিম বিনামূল্য পাবেন। আসুন এবার এয়ারটেলের আরো একটি সুপার প্ল্যান সম্পর্কে আপনাদের জানিয়ে রাখি, যেটি গ্রাহকদের জন্যে সুবিধা জনক। সেটি হলো এয়ারটেলের প্রিপেইড প্ল্যান ১১৯৯ টাকা।

এই প্লানটিতেও পারিবারিক সুযোগ সুবিধা রয়েছে। এটি অনেকটাই প্রথম প্ল্যানের মত। এই প্ল্যানে রোল ওভারের সুবিধা রয়েছে। এতে ১৫০ জিবি ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানেও বিনামূল্যে সাবস্ক্রিপশন পাওয়া যাবে – অ্যামাজন প্রাইম( Amazon Prime) , ডিসনি প্লাস হটস্টার (Disney plus Hotstar), নেটফ্লিক্স (Netflix) এবং Airtel Extreme.

Related Articles

Back to top button