Airtel দুর্দান্ত অফারে বাজিমাত, ফ্রিতে মিলছে অ্যামাজন,নেটফ্লিক্স হটস্টার সহ আরো 17 টি প্লাটফর্মের সাবস্ক্রিপশন

এয়ারটেলের এই নতুন ব্রডব্যান্ড প্ল্যান গুলির সাথে যায়নি এখন ওটিটি সাবস্ক্রিপশনের সুবিধাও ভোগ করতে পারবেন। তাই যদি আপনি এমন ব্রড ব্যান্ড প্ল্যানের খোঁজ করছেন যা ওটিটি সাবস্ক্রিপশন ও সব টিভি চ্যানেলের সমেত পাওয়া যাবে তাহলে আপনার জন্য এসে গেছে এয়ারটেলের অল ইন ওয়ান এক্সট্রিম ফাইবার ব্রডব্যান্ড প্ল্যান। এটি টিভি চ্যানেল ও ওটিটি সাবস্ক্রিপশনের সুবিধা একসাথে রয়েছে। এটির দাম ৬৯৯ প্রতি মাস।

এই প্ল্যানে ওটিটি সাবস্ক্রিপশনের সাথে সাথে ৩৫০ এর বেশি টিভি চ্যানেল ও আনলিমিটেড ডেটা পেতে পারবেন। এই প্ল্যানটি ১৭ টি প্রিমিয়াম ওভার দ্যা টপ প্লাটফর্ম পর্যন্ত সার্ভিস প্রদান করে। যেমন আমাজন প্রাইম, হটস্টার, নেটফ্লিক্স ইত্যাদি রয়েছে। এছাড়া এই প্ল্যানের একটি বিশেষ ব্যাপার হলো এটি ফ্রি ইনস্টলেশন ও ১ মাস ফ্রি পাওয়া যায়। এই প্ল্যানের জন্য গ্রাহকদের শুধু ২০০০ টাকা দামের এয়ারটেল এক্সট্রিম সেটটপ বক্স থাকতে হবে। এছাড়া আপনি SonyLIV, ErosNow, Lionsgate Play এবং Hungama Play-তেও অ্যাক্সেস পাবেন।

নতুন অল ইন ওয়ান এয়ারটেল এক্সট্রিম ফাইবার ব্রড ব্যান্ড প্ল্যানের দাম হলো ৬৯৯ টাকা, ১০৯৯টাকা, ১৫৯৯ টাকা। নতুন এয়ারটেল ব্রডব্যান্ড সাবস্ক্রাইবারদের একটি ডেডিকেটেড রিলেশনশিপ ম্যানেজারের সাথে এয়ারটেল ব্ল্যাক প্রায়োরিটি কেয়ারও দেওয়া হবে। আসুন এয়ারটেল ‘অল-ইন-ওয়ান’ এক্সস্ট্রিম ফাইবার ব্রডব্যান্ড সম্পর্কে আরো কিছু তথ্য জেনেনি।

এয়ারটেলের ৬৯৯ টাকার এয়ারটেল ব্রডব্যান্ড প্ল্যানে 40Mbps স্পিডে আনলিমিটেড মাসিক ডেটা পাওয়া যায়৷ আর ১০৯৯ টাকার প্ল্যানে 200Mbps ইন্টারনেট স্পিড পাওয়া যায় এবং ১৫৯৯ টাকায় 300Mbps ইন্টারনেট স্পিড পাওয়া যায়। ইন্টারনেট সুবিধা ছাড়া ৬৯৯ এর প্ল্যানটিতে Disney+ Hotstar এর সাবস্ক্রিপশন সুবিধা রয়েছে।আর ১০৯৯ এর প্ল্যানে Amazon Prime ও Disney + Hotstar সাবস্ক্রিপশনের সুবিধা পাওয়া যাবে।আর শেষ প্ল্যান অর্থাৎ ১৫৯৯ টাকার প্ল্যানে আপনি অন্য দুটি ওটিটি পরিষেবা ছাড়াও Netflix এর সাবস্ক্রিপশনের সুবিধা পাবেন। এই সমস্ত প্ল্যানগুলি Airtel Xstream প্রিমিয়াম ছাড়া Airtel 4k Xstream Box সহ 350 টিরও বেশি চ্যানেলের সুবিধা প্রদান করে।

Related Articles

Back to top button