আগে লাল সিং চড্ডা দেখুন.. তারপর আমির খানকে বয়কট করবেন! বলিউড বয়কট ট্রেন্ডে এ কী বললেন পায়েল

লাল সিং চাড্ডা নিয়ে অভিনেত্রী পায়েল সরকারের করা মন্তব্য

গতকালই মুক্তি পেয়েছে বহু চর্চিত ছবি ‘লাল সিং চাড্ডা’ (Laal Sing Chaddha)। ছবিটির ট্রেলার প্রকাশের পর থেকে মুক্তির আগে পর্যন্ত বয়কটের ডাক সমান ভাবে জারি ছিল। নেটিজেনদের কাছে বয়কটের কেন্দ্রবিন্দু ছিল প্রধান ভূমিকায় অভিনয় করা আমির খান ও করিনা কাপুর। মুক্তি পাওয়া ছবিটি ২ দিন হয়ে গেলেও বক্স অফিসে ভিড় টানতে পুরোপুরি অক্ষম হয়েছে। সম্প্রতি এরই মাঝে অভিনেত্রী পায়েলে সকারের (Payer Sarkar) পুরোনো এক সাক্ষাৎকার নিয়ে শুরু হলো জলঘোলা।

Laal sing chaddha

এদিকে নেটিজেনদের কাছে ছবিটির বয়কটের জন্য কারনের ছড়াছড়ি। বয়কটের কারণ হিসাবে প্রতিবাদকারীরা দেখাচ্ছে আমির খান ও করিনা কাপুরের পুরনো কিছু ঘটনা ও কর্মকাণ্ড। আমির খান এক সাক্ষাৎকারে বলেছিলেন, দেশে অসহিষ্ণুতা বেড়ে যাওয়ার জন্য তার স্ত্রী কিরণ রাও, বিদেশে গিয়ে বসবাস করার পরামর্শ দেন। তারপরেও হিন্দু দেব-দেবীকে নিয়ে ঠাট্টা, তারপর এই ছবির শুটিং চলাকালীন ভারতের শত্রু দেশ তুরস্কের প্রেসিডেন্টের সাথে দেখা করেছিলেন আমির খান।

 

এদিকে আবার করিনা কাপুরও কিছু অভক্তিকর মন্তব্য করে বিতর্কে কম জড়ায়নি। ছবির ট্রেলার প্রকাশ হওয়ার পর থেকেই যখন বয়কটের দাবি উঠছিল তখন করিনা কাপুর এক সাক্ষাৎকারে বলেছেন দর্শকরায় আমাদের স্টার বানিয়েছে এখন যদি তাদের সিনেমা দেখতে প্রবলেম থাকে তাহলে সিনেমা না দেখতে যেতে। তাহলে কি দর্শকরা করিনা কাপুরের এই বক্তব্যের পথেই হাঁটল, কেননা এই ২ দিনে বক্স-অফিসের রেজাল্ট সেই ভাবে সামনে এসেছে।

 

এখনো পর্যন্ত ছবিটি বক্স অফিসে দারুণভাবে ফ্লপ খেয়েছে। বক্স অফিসে দর্শক টানতে পুরোপুরি ব্যর্থ। যে জায়গায় ছবিটি তৈরি করতে ২৭০ কোটি টাকা খরচ হয়েছে, সেই জায়গা ছবির নির্মাতারা খুব চিন্তিত, কারণ তারা মনে করছে হয়তো ছবির খরচের টাকায় উঠবে না। এদিকে আবার অভিনেত্রী পায়েলের একটি পুরনো ভিডিও সোশ্যাল মিডিয়া আবার মাথাচাড়া দিয়েছে।

Laal sing chaddha

ছবিটির বয়কট যখন তীব্র ছিল এক সাক্ষাৎকারে অভিনেত্রী পায়েল বলেছিলেন, “দেখছি লাল সিং চাড্ডা ও আমির খান কে নিয়ে বেশ আলোচনা চলছে। শুধুমাত্র ছবির ট্রেলার বা পোস্টার দেখে দর্শকরা ধরে নিয়েছে ছবিটা বয়কট করা উচিত। এটা একটা হাস্যকর ব্যাপার। এইভাবে দর্শকরা যদি একের পর এক ছবি থেকে মুখ ঘুরিয়ে নেয়, তাহলে এমন একটা সময় আসবে ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে দর্শকদের অনেক দূরত্ব তৈরী হবে”। পায়েল আরো জানান, আমির খান ও করিনা কাপুরের ‘লাল সিং চাড্ডা’ ছবিটি দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা  করছি।

Related Articles

Back to top button