প্রভাসের প্রথম ছবি মুক্তির সময় এরকম দেখতে ছিলেন অভিনেত্রী কৃতি স্যানন, ছবি দেখে চমকে যাবেন আপনিও

প্রভাস ও কৃতি স্যানন একই ফ্রেমে যুগলবন্দী, দেখুন তাঁদের বয়সের পার্থক্য

দক্ষিণী সুপারস্টার প্রভাস (Prabhas) এবং বলিউড অভিনেত্রী কৃতি স্যাননের (Kriti Sanon) আসন্ন ছবি ‘আদিপুরুষ’ (Adipurush) বেশ গুঞ্জনে। দুজনকেই প্রথমবারের মতো একসঙ্গে বড় পর্দায় দেখা যাবে। ‘বাহুবলী’ খ্যাত প্রভার এবং ‘হিরোপন্তী’ খ্যাত স্যানন পেশাগত জীবনের জন্য খবরের শিরোনামে প্রায়ই এসে থাকেন, কিন্তু আজ তাদের লাইমলাইটে আসার কারণ হচ্ছে ব্যক্তিগত জীবন। যদিও এই হ্যান্ডসম হাঙ্কের সাথে অনেকের একাধিক বার নাম শোনা গেছে। তবে এবার আরও একবার তার সাথে নাম জড়িয়ে পড়লো তার আসন্ন ছবির সঙ্গীর সাথে। শোনা যাচ্ছে, তারা একে অপরকে ডেট করছে এবং আদিপুরুষ ছবির শুটিং থেকেই তাদের ঘনিষ্ঠতা বেড়েছে।

Prabhas kriti sanon

খবর অনুযায়ী, করন জোহরের শো-এর একটি পর্ব থেকেই তাদের সম্পর্কের গুঞ্জন শুরু হয়। বলা হচ্ছে, যখন কলিং সেগমেন্টের খেলা শুরু হয়েছিল তখন এই অভিনেত্রী প্রভাসকে ফোন করেছিলেন এবং তা গ্রহণ করেছিলেন। এই বিষয়টি থেকে ভক্তদের দাবি তারা একে অপরকে ডেট করছে। এর আগেও প্রভাসের সাথে একাধিক অভিনেত্রীর নাম জড়ালে নিজেকে সিঙ্গেল দাবি করে এসেছে। অন্যদিকে, কৃতিও এ বিষয়ে কিছু প্রকাশ্যে আনেনি।

তবে এই গুঞ্জন কতটা সত্যি এখনো তা যাচাই হয়নি। প্রভাস ও স্যাননও এই ব্যক্তিগত ব্যাপার নিয়ে কেউ মুখ খোলেনি। কিন্তু সোশ্যাল মিডিয়া প্রভাস ও কৃতির কথোপকথন ভাইরাল হচ্ছে এবং ভক্তরা এ বিষয়ে প্রতিক্রিয়া জানাচ্ছে।

Kriti sanon child photo

এখন ব্যাপার হলো সুপারস্টার প্রভাস ৪৩ বছর বয়সে পা দিতে চলেছেন অন্যদিকে কৃতির বয়স ৩২ বছর। প্রভাস যখন ২০০২ সালে ‘ঈশ্বর’ ছবির মধ্য দিয়ে অভিনয় জগতে পা রাখেন তখন কৃতির বয়স ছিল মাত্র ১২ বছর। সম্প্রতি, কৃতির একটি ছোটবেলার ছবি (Kriti Child photo) সোশ্যাল মিডিয়া খুব ভাইরাল হচ্ছে। যেখানে নেটিজেনরা এই ছবি দেখে কেউ কেউ মনে করছে, এই ছবি সেই সময়ের যখন প্রভাস প্রথম ছবি করেছিলেন। আসুন দেখে নিই এই ছবি।      Kriti sanon child photo

আমরা আপনাকে বলি, সুপারস্টার প্রভাসের প্রথম ছবি মুক্তি পায় ‘ঈশ্বর’ ২০০২ সালে। অন্যদিকে, কৃতি স্যানন ২০১৪ সালের তেলেগু ফিল্ম থ্রিলার 1: নেনোক্কাদিনে অভিনয় জগতে অভিষেক ঘটায়। এরপর এই অভিনেত্রী টাইগার শ্রফের বিপরীতে ‘হিরোপন্থীতে’ অভিনয় করে খ্যাতি অর্জন করে। এখন তাদের দুজনের আসন্ন ছবি আদিপুরুষ শিঘ্রই বড় পর্দায় আসতে চলেছে।

Related Articles

Back to top button