স্যোশাল মিডিয়ায় ভাইরাল হল সীতার ছবি! দেখে নিন এখন কেমন দেখতে হয়েছেন অভিনেত্রী দীপিকা

আজও দর্শকদের স্মৃতিতে স্পষ্ট হয়ে রয়েছেন রামানন্দ সাগরের ‘রামায়ণ’র (ramayana) মা সীতা (sita)। এই চরিত্রে অসাধারণ অভিনয় দক্ষতা ফুটিয়ে তুলেছিলেন বলি অভিনেত্রী দীপিকা চিখালিয়া (deepika chikhaliya)। এই ধারাবাহিক ছিল তাঁর কেরিয়ারের অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক। ‘রামায়ণ’এ মা সীতার চরিত্রে অভিনয়ের জন্য আজও তিনি দর্শকদের হৃদয়ে রয়ে গিয়েছেন।

৫৭ বছর বয়সী এই অভিনেত্রী স্যোশাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন। নিজের দুই মেয়ের ছবি মাঝে মধ্যেই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে নেন অভিনেত্রী দীপিকা চিখালিয়া। ১৯৯১ সালের ২৩ শে নভেম্বর হেমন্ত টপিওয়ালার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই অভিনেত্রী। ‘শ্রিংগার বিন্দি’ থেকে শুরু করে ‘টিপস অ্যান্ড ডোজ কসমেটিকস’র কোম্পানির মালিক হলেন দীপিকার স্বামী।

img 20230207 160638

স্যোশাল সাইটে বেশ সক্রিয় থাকা এই অভিনেত্রী একবার নিজের জীবনের প্রেমের গল্প তুলে ধরেছিলেন সকলের মধ্যে। তিনি লিখেছিলেন, শ্যুটিংর সময় বিজ্ঞাপনে শ্রিংগার ব্র্যান্ডের কাজল ব্যবহার করতে আসার সময় সেখানে হেমন্ত টপিওয়ালার সঙ্গে তাঁর দেখা হয়। কিন্তু তারপর বেশ কিছু বছর তাঁদের মধ্যে আর দেখা সাক্ষাৎ হয়নি। তবে পরবর্তীতে যখন দেখা হল, তখন তাঁদের মধ্যে বেশ বন্ধুত্ব হয়ে গেল।

img 20230207 160905

আর এই বন্ধুত্বের শুরু থেকেই তাঁদের সম্পর্ক অন্যদিকে মোড় নিল। তাঁরা সিদ্ধান্ত নিলেন একসঙ্গে থাকার। এইভাবে ৩২ বছিরের বিবাহিত জীবনে তাঁদের দুজন কন্যা সন্তানও রয়েছে জুহি এবং নিধি। মেয়েরা মায়ের মতই ঠিক সুন্দরী। তবে বর্তমান সময়ে অভিনয় জগত থেকে দূরেই রয়েছেন তাঁরা।

Related Articles

Back to top button