জানুন কত কোটি টাকা সম্পত্তির মালকিন বাহুবলী খ্যাত অভিনেত্রী অনুষ্কা শেট্টি

বর্তমানে সাউথ ইন্ডাস্ট্রির (South Industry) ফ্লিম গুলোর পাশাপাশি তারকারাও খুব জনপ্রিয় হয়ে উঠছে। দর্শকদের মধ্যে দক্ষিণী ছবি গুলোর প্রতি প্রবণতা বেশি দেখা যাচ্ছে। যেখানে কয়েক বছর আগের মুক্তিপ্রাপ্ত ‘বাহুবলি’ ছবিটি ভক্তদের কাছে আজও খুব জনপ্রিয়। ছবিতে অনুষ্কা শেট্টি ‘দেবসেনা’ চরিত্রে অভিনয় করে মানুষের মন জয় করেছিলেন। তার অসাধারন অভিনয় আজও মানুষের হৃদয়ে বাস করছে। আজকের প্রতিবেদনে আমরা আপনাকে এই অভিনেত্রীর মোট সঞ্চয় সম্পর্কে বলতে যাচ্ছি। আসুন জানি।

জানিয়ে রাখি, অনুষ্কা শেট্টি (Anushka shetty) কর্নাটকের ম্যাঙ্গালোরের বাসিন্দা। এই দক্ষিণী অভিনেত্রী তেলেগু ‘সুপার’ চলচ্চিত্র দিয়ে ক্যারিয়ারের অবসান ঘটিয়েছিল। কিন্তু এটা বললে ভুল হবে না ‘বাহুবলি’ ছবির আগে তাকে খুব কম লোকই জানতো। বাহুবলী ছবিতে তার অভিনয় একটা আলাদা পরিচয় এনে দিয়েছে। তিনি তামিল ও তেলেগু ভাষায় অনেক ছবিতেই লিপ্ত হয়েছেন। তিনি অরুন্ধতী, বেদম, রুদ্রমাদেবি ও সিংগামের মত অনেক সুপার হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন। এই অভিনেত্রী ফিল্ম ইন্ডাস্ট্রিতে আজও দারুন ভাবে সক্রিয়।

বাহুবলি ছবির মধ্য দিয়ে খ্যাত হওয়া এই অভিনেত্রী আজ বিলাসবহুল জীবনযাপন করছেন। যিনি দক্ষিণী অভিনেত্রীদের মধ্যে সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত একজন। তিনি বর্তমানে একটি ছবির জন্য মোটা টাকা ধার্য করে থাকেন। তিনি চলচ্চিত্রের পাশাপাশি বিজ্ঞাপন ও আরোও অন্যান্য দিক দিয়ে আয় করেন। এই অভিনেত্রী জুয়েলার্স, কোলগেট, ইনটেক্স মোবাইল ও আরোও অন্যান্য বিজ্ঞাপনে উপস্থিত হয়েছেন। এক মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, অনুষ্কা শেট্টির মোট সম্পদের পরিমাণ 140 কোটি টাকারও বেশি। তাছাড়া তার গ্যারেজে অনেক নামিদামি কোম্পানির যানবাহন উপস্থিত রয়েছে।

হ্যাঁ বন্ধুরা এই অভিনেত্রী তার ক্যারিয়ারে অনেক অর্থ উপার্জন করেছেন। হায়দ্রাবাদে তার একটি বিলাসবহুল বাংলা রয়েছে যেখানে তিনি তার পরিবারের সঙ্গে জীবন কাটান। এই অভিনেত্রীকে বিলাসবহুল যানবাহনেও ভ্রমণ করতে দেখা যায়। যেখানে অনুষ্কা শেট্টির গ্যারেজে বিএমডব্লিউ সিক্স (BMW six), Audi Q5, Audi A6, Mercedes Toyota- এর মত অনেক দামি গাড়ি উপস্থিত আছে। বর্তমানে এই অভিনেত্রী বিখ্যাত শিল্পীদের তালিকায় যোগ দিয়েছেন এবং তার একটি বিশাল ফ্যান ফলোইং আছে যারা তাকে খুব ভালবাসে।

Related Articles

Back to top button