জানুন কত কোটি টাকার মালিক বলিউড কিসিং স্টার ইমরান হাশমি

ইমরান হাশিম (Imran hashmi) একজন বলিউডের রোম্যান্স খ্যাত অভিনেতার জন্য পরিচিত। যিনি চলচ্চিত্রের পাশাপাশি গান দিয়েও বলিউডে একাংশ জুড়ে রয়েছেন। এটা বললে ভুল হবে না চলচ্চিত্রে সবচেয়ে বেশি ঠোঁটে চুম্বন করার মালিক তিনিই। এছাড়া তিনি দর্শকদের মাঝে সাহসী দৃশ্য দেওয়ার জন্য পরিচিত। তার প্রতিটি ছবিতে ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করা ভক্তদের হৃদয়ে একটা আলাদা জায়গা করে নিয়েছে। ইমরান হাশিম তার ক্যারিয়ারে অনেক অর্থ উপার্জন করেছে, আজ আমরা আপনাকে তার সম্পদের ব্যাপারে বলতে যাচ্ছি। আসুন জানি।

ইমরান হাশিম বলিউডের একাধিক ছবিতে কাজ করেছেন। তিনি রাজ, মার্ডার, আশিক বানায়া আপনে, কালযুগের মতো অনেক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন। কিন্তু ‘জান্নাত’ ছবিটি তার জীবনের মোড় পাল্টে দিয়েছিল। এর আগে তিনি দর্শকদের হিট ছবি উপহার দিলেও ততটা সাফল্য পাইনি যতটা ‘জান্নাত’ ছবিতে পেয়েছিল। এই ছবিটি তার জীবনের সবচেয়ে বড় চলচ্চিত্র ছিল যা তার ক্যারিয়ার বদলে দেয়।

চলচ্চিত্রের পাশাপাশি তিনি একটি আত্মজীবনী মূলক বইও লিখেছেন। ইমরান হাসিমের স্ত্রী হলেন পারভিন সাহানি, যিনি তার ছোট বেলার বন্ধু ছিলেন। বর্তমানে তাদের একটি সন্তানও আছে। যদি তার সম্পত্তি নিয়ে কথা বলি, মিডিয়া সূত্রে তিনি 105 কোটি টাকারও বেশি মালিক। তিনি অভিনয় জগৎ ছাড়া আরও অন্যান্য দিক দিয়ে অর্থ উপার্জন করে থাকেন।

ইমরান হাশিম চলচ্চিত্র থেকে আয় করার পাশাপাশি একটি বড় ব্রান্ডের অংশ হয়েছেন, যেখান থেকে তিনি কোটি কোটি টাকা উপার্জন করেন। তার মুম্বাইয়ে একটি বিলাসবহুল বাংলো উপস্থিত, যার দাম প্রায় 16 কোটি টাকা এবং এইখানে তিনি তার পরিবার নিয়ে বসবাস করেন। ইমরান হাশিম গাড়ি চড়ে ভ্রমন করতে খুব ভালোবাসে। তাই তার গ্যারেজে অনেক নামিদামি কোম্পানির গাড়ি উপস্থিত রয়েছে। যার মধ্যে একটি রোলস রোয়েস ও একটি লাম্বরগিনী। এছাড়াও আরও নামিদামি গাড়ি ও বাইক উপস্থিত আছে। ইমরান হাসিম বর্তমানে তার নতুন ছবি ‘চেহরে’-এর শুটিং নিয়ে ব্যাস্ত যেখানে অমিতাভ বচ্চনের সাথে তাকে দেখা যাবে।

Related Articles

Back to top button