অক্ষয় কুমার নয় বরং এই বলিউড অভিনেতা ছিলেন পৃথ্বীরাজ এর জন্য নির্দেশকের প্রথম পছন্দ

সম্প্রতি বালিউড আসন্ন ছবি ‘পৃথ্বীরাজ’ (Prithviraj) নিয়ে ভালোই শোরগোল শোনা যাচ্ছে। ‘অক্ষয় কুমার’ (Akshay Kumar) অভিনীত এই ছবিটির ট্রেলার প্রকাশের পর থেকেই ভক্তরা এই ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। বর্তমানে ছবিটি নিয়ে একটি বড় খবর সামনে এসেছে। যেখানে জানা গেছে যে, পরিচালক ‘চন্দ্রপ্রকাশ দ্বিবেদী’ (Chandraprakash Dwivedi) এই ছবিতে অক্ষয় কুমারের পরিবর্তে, বলিউডের অন্য এক বিখ্যাত অভিনেতাকে কাস্ট করতে চেয়েছিলেন।

‘পৃথ্বীরাজ’ ছবির জন্য অক্ষয় কুমারকে নয়, সানি দেওলকে নিতে চেয়েছিলেন পরিচালক চন্দ্রপ্রকাশ দ্বিবেদী। সানি দেওল এবং চন্দ্রপ্রকাশ দ্বিবেদী পাঁচ বছর আগে যখন বারাণসীতে ‘মোহাল্লা আ’ ছবির শুটিং করছিলেন তখন এই ছবির সম্পর্কে কথা বলেছিলেন। তিনি চেয়েছিলেন সানি দেওল (Sunny Deol) তাঁর ‘পৃথ্বীরাজ’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করুক।

এক সময় এই ছবি নিয়ে দুজনের মধ্যে কথা হোলেও পরে আর ছবি বিষয়ে কোন কথা হয়নি। জানা যায়, চন্দ্রপ্রকাশ দ্বিবেদী ২০১০ সালে ‘পৃথ্বীরাজ’ ছবির গল্প লিখেছিলেন। কিন্তু কোন প্রোডাকশন হাউস এই ছবিতে আগ্রহ প্রকাশ করেনি। পরবর্তীতে যশ রাজ ব্যানার ২০১৮ সালে এই ছবিটি করার সিদ্ধান্ত নেওয়া হয়। এবং তারপরে অক্ষয় কুমারকে পৃথ্বীরাজের ভূমিকার জন্য চূড়ান্ত করা হয়।

অক্ষয় কুমারের এই ছবি মুক্তির জন্য ভক্তদের মধ্যে ব্যাপক উত্তেজনা শোনা যাচ্ছে। এই ছবিতে ‘মানুষী চিল্লার’ (Manushi Chhillar) এবং ‘অক্ষয় কুমারে’র পাশাপাশি ‘সঞ্জয় দত্ত’ (Sanjoy Dutta) কে কাকা কানহা চরিত্রে দেখা যাবে। এবং সোনু সুদ (Sonu Sood) চাঁদ ভারদাই-এর ভূমিকায় অভিনয় করতে চলেছেন। চলতি বছরের ‘জুন’ মাসে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বলে জানা যাচ্ছে। এখন দেখার বিষয় আসন্ন ছবিটি বক্স অফিসে কতটা সারা ফেলতে পারে।

Related Articles

Back to top button