দুর্ঘটনা কারণে এই ৬ শীর্ষ অভিনেত্রীর মুখের সৌন্দর্যে পড়েছে দাগ, দেখুন ছবি

বলিউড ও টিভি তারকারা তাদের লুক নিয়ে খুবই সিরিয়াস। নিজেদের সৌন্দর্য ধরে রাখতে যে কোনো কিছু করতে প্রস্তুত এই তারকারা। তবে অনেক সময় এই সুন্দরীদের সাথে না চাইলেও ঘটে যায় এমন ঘটনা, যার কারণে তাদের সৌন্দর্য লোপ পায়। আজ এমনই ৬ জন অভিনেত্রীর (Actress) কথা জানানো হবে, যাদের মুখে আঘাতের কারণে খারাপভাবে প্রভাবিত হয়েছে।

১) নিশা রাওয়াল

টিভি অভিনেত্রী (Actress) নিশা রাওয়াল সম্প্রতি তার স্বামী করণ মেহরার বিরুদ্ধে লাঞ্ছনার অভিযোগ এনেছেন। যার কারণে তিনি প্রতিনিয়ত শিরোনামে রয়েছেন। এই সময়, তিনি একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তার মুখে আঘাতের চিহ্ন রয়েছে। তিনি দাবি করেছেন যে করণ মেহরা তাকে মারধর করেছে।

২) সানা মকবুল

রিয়েলিটি শো ‘খতরন কে খিলাড়ি’-এর ১১তম সিজনে চোট পান অভিনেত্রী সানা মকবুল। আসলে সানার কুকুর তাকে আক্রমণ করেছিল। যার জন্য তার মুখে আঘাত লাগে।

৩) মালাইকা অরোরা

সম্প্রতি মুম্বাই-পুনে হাইওয়েতে দুর্ঘটনার শিকার হন মালাইকা অরোরা। এ সময় তার কপালে গভীর আঘাতের চিহ্ন রয়েছে।

৪) কঙ্গনা রানাউত

‘মণিকর্ণিকা’ ছবির শুটিংয়ের সময় আহত হন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। আসলে ফেন্সিং স্টান্টের সময় তার নাকে তরবারি দিয়ে আঘাত করা হয়েছিল। যাতে তার আসলেই লেগে যায়।

৫) হেমা মালিনী

বলিউডের ড্রিম গার্ল হেমা মালিনীও কিছুদিন আগে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছিলেন। যার কারণে তার মুখে গভীর আঘাত লাগে চিহ্ন। এই দুর্ঘটনার পর তাকে অস্ত্রোপচারও করতে হয়।

৬) টেলর হিকসন

ডেডপুলের তারকা টেলর হিকসন মুখে গুরুতর চোট পেয়েছেন। আসলে একটি ছবির সেটে অভিনেত্রীর মুখে কাঁচের দরজা পড়ে গিয়েছিল। এই দুর্ঘটনার পর তার মুখমণ্ডল মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়। আজও তার মুখে এই আঘাতের চিহ্ন দেখা যায়।

Related Articles

Back to top button