পরিচালক রোহিত শেট্টির মাথায় কাচের বোতল ভাঙলেন দীপিকা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বলিউড জগতে জনপ্রিয় পরিচালক হলেন রোহিত শেট্টি। তাঁর ছবি এখনও পর্যন্ত বলিউডের নামিদামি অভিনেতা-অভিনেত্রীরা অভিনয় করেছেন। সম্প্রতি বেরিয়েছে অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’ সেটারও পরিচালক তিনি। ‘সূর্যবংশী’ যে বক্সঅফিস কাপাচ্ছে তার বলার অপেক্ষা রাখে না। তবে তিনি ছবি মুক্তির আগে বেশ অন্যরকম ভাবে তার ছবিকে নিয়ে আসেন সবার সামনে, আসুন বিস্তারিত জেনে নিন।

রোহিত শেঠি পরিচালিত ‘চেন্নাই এক্সপ্রেস: মুভি মুক্তি পেয়েছিল ২০১৩ সালে। যথারীতি সুপারহিট হয়েছিল মুভিটি। অভিনয় করেছিলেন শাহরুখ খান এবং তাঁর সহশিল্পী হিসেবে কাজ করেছিলেন দীপিকা পাড়ুকোন। ছবি মুক্তির আগে শুটিং সেটে দীপিকার সাথে রোহিতের হঠাৎ কথা কাটাকাটি হতে দেখা যায়।

দীপিকা ওই সময় কোলডিংস এবং বার্গার খাচ্ছিলেন। কিন্তু রোহিত তাঁকে খেতে বারণ করায় অভিনেত্রী মেজাজ হারিয়ে কলড্রিঙ্কএর বোতল দিয়ে রোহিত শেট্টির মাথায় মারেন। পরিচালকের মাথা ফেটে একাকার।

‘সূর্যবংশী’ মুক্তি পাওয়ার আগেও অক্ষয় কুমারের সাথে পরিচালক রোহিতের কিছু নিয়ে ঝামেলা সৃষ্টি হয় দুজনের। সেই ঝামেলা এমন পর্যায়ে পৌঁছায় সেটা হাতাহাতিতে অবধি হয়ে যায় দুজনের। এরকম ঝামেলা বেধে যায় পরিচালক রোহিত শেট্টির সঙ্গে বলিউডের জনপ্রিয় সুপারস্টার অভিনেতা-অভিনেত্রীর।

কিন্তু এই ঘটনাগুলো আসল নয়। পুরো ঘটনাই স্ক্রিপ্ট ভিত্তিক হয় এবং মিডিয়ার সামনে ভালোভাবে আনা হয় যাতে পাবলিসিটি স্টান্ট হয়ে যায়। তবে বলিউডের পরিচালক রোহিত শেট্টির একজন প্রতিভাবান পরিচালক। তিনি এখনো পর্যন্ত যেকটি মুভি পরিচালনা করেছেন সেগুলো প্রায় প্রত্যেকটি সুপারহিট হয়েছে।

Related Articles

Back to top button