এ আর রহমানের মেয়ের সৌন্দর্যের কাছে পাত্তা পাবে না একাধিক বলিউড অভিনেত্রী, দেখুন ভাইরাল ছবি

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় গায়ক হচ্ছে এ আর রহমান। শ্রোতারা তার গানের প্রতি পাগল। তিনি একের পর এক হিট গান গেয়েছেন। তার জনপ্রিয়তা দেশের সাথে সাথে দেশের বাইরে রয়েছে। এ আর রহমানের গলার সুরে যেন একটা জাদুকরি ব্যাপার আছে। তিনি তার গান দ্বারা সকলকেই মুগ্ধ করে দেন। এছাড়া তিনি একজন মিউজিক কম্পোজার। ১৯৯২ সালে তিনি তার কেরিয়ারের শুরু করেছিলেন।

এ আর রহমান গান কম্পোস ও গাওয়ার জন্য পদ্ধ ভূষণ সমেত আরো অনেক ধরনের আয়ার্ড পেয়েছেন। এ আর রহমানের উল্লেখযোগ্য কয়েকটি গান হলো পরম সুন্দরী, জয় হো, রাধা কাইসে না জ্বালে, কুন ফায়া কুন, হামমা সং, তু হ্যা ইত্যাদি। তবে আজ আমরা এই আর্টিকেলে এ আর রহমান নয় বরং তার মেয়ের খাতিজা রহমানের বিষয় আলোচনা করবো।

সম্প্রতি খাতিজা রহমান ইঞ্জিনিয়ার রিয়াসদিন শেখ মোহাম্মদকে বিয়ে করেছেন। বিয়ের পর বেশ আলোচনার বিষয় হয়ে উঠেছেন তিনি। এমকনকি খুব বড় করে রিসেপশন পার্টিও করেছেন খাতিজা। রিসেপশনের বেশিভাগ ছবিতেই মুখ ঢাকা অবস্থায় দেখা গেছিল খাতিজাকে।কিন্তু বিয়ের সাথে সাথে আরো একটি ফটো খুব ভাইরাল হচ্ছে খাতিজার।

খাতিজার বিয়ের ফটো বাদে আরেকটি যেই ফটো ভাইরাল হচ্ছে খাতিজার সেই ফটোতে তিনি তার বাবার সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন আর বোঝা যাচ্ছে যে এই ছবিটি খুব পুরোনো একটি ছবি। এই ছবিটি বাড়ির ভেতরে তোলা হয়েছে বলে মনে হচ্ছে। তবে এই কথাটি বলতেই হবে যে এই ফটোতে খাতিজাকে অপূর্ব সুন্দরী দেখতে লাগছে।

আর ফটোতে তার হাসি লোকদের মুগ্ধ করার জন্য যথেষ্ট। খাতিজার বিনা বোরখার ফটো সামনে আসায় ইউজাররা এই ফটো মারাত্মক পরিমানে শেয়ার করছে এবং কমেন্ট করে জানাচ্ছে যে খতিজাকে ছবিতে খুব সুন্দর দেখতে লাগছে। অনেকে এটাও কমেন্ট করে লিখছে যে খাতিজার সৌন্দর্যের সামনে বড় বড় সুন্দরী বলিউড হিরোইনরা ফেল।

 

 

Related Articles

Back to top button