পুলিশের চাকরির পেয়ে যুবক পৌঁছালো নিজের স্কুল, শিক্ষিকা খুশি হয়ে দিলেন এমন উপহার

আপনি যখন কোন সেক্টরে বিনিয়োগ করেন এবং তারপরে কাঙ্ক্ষিত রিটার্ন পান, তখন সুখের কোন সীমা থাকে না। শিক্ষা ক্ষেত্রেও একই রকম। শিক্ষকরা সবসময় চান তাদের শেখানো সন্তানরা বড় পদে যেতে পারে যাতে তাদের খ্যাতি চারদিকে ছড়িয়ে পড়ে। ভাইরাল হওয়া ভিডিওতেও তাই দেখা যাচ্ছে। আজকাল সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে পুলিশের (Police) ইউনিফর্ম পরা এক ব্যক্তি ক্লাসে একজন শিক্ষকের পা স্পর্শ করছেন।

একজন পুলিশ (Police) অফিসার হওয়ার পরে, ব্যক্তি তার শিক্ষকের সাথে দেখা করতে তার স্কুলে আসেন। যেখানে শিক্ষক ছাত্র ছাত্রীদের সাথে অফিসারটিকে পরিচয় করিয়ে দিয়ে খুশি হন। সমস্ত শিশু অফিসারের সাথে দেখা করে খুব খুশি হয় এবং অনুপ্রাণিত হয়। ভাইরাল হওয়া ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে যে একজন শিক্ষক ক্লাসে বাচ্চাদের সাথে অফিসারকে পরিচয় করিয়ে দেন।

শিশুদের পরিচয় করিয়ে দিয়ে শিক্ষক বলেন, ‘এটি শুধু দেশের নামই আলোকিত করেনি, সমাজ ও অভিভাবকদের নামও উজ্জ্বল করেছে। পরবর্তীতে আপনাদেরও এমন কিছু হতে হবে যাতে আপনারাও সমাজে অনেক সম্মান পান। আপনি যদি অফিসার হয়ে ফিরে আসেন, আপনিও একই সম্মান পাবেন। এর পরে, শিক্ষক খুশি হন এবং অফিসারকে ১১০০ টাকা পুরস্কার দেন।

এরপর শিক্ষকের পা ছুঁয়ে আশীর্বাদ নেন কর্মকর্তা।
শিক্ষক খুব খুশি এবং আবেগপ্রবণ হয়ে ওঠেন। এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সুনীল বোরা স্যারের অ্যাকাউন্ট থেকে। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে এই ভিডিওটি। ভিডিওটি ১,৫৮,০০০ জনের বেশি লোক পছন্দ করেছে এবং ১১০০ জনের বেশি তাদের টাইমলাইনে শেয়ার করেছে। এই ভিডিওটি দেখে মানুষ খুব আবেগপ্রবণ হয়ে পড়েছে। একজন ব্যবহারকারী মন্তব্য বিভাগে লিখেছেন ‘গুরুর স্থান সর্বদাই সর্বোচ্চ’।

Related Articles

Back to top button