এই ৯ বলি অভিনেত্রী যাদের কে বয়কাট হেয়ারে লাগে আরো বেশি সুন্দরী, দেখুন ভাইরাল ছবি

বলিউডের এই ৯ অভিনেত্রীকে ছোট চুলে অনেক সুন্দরী লাগে, তালিকায় রয়েছে অনুষ্কা থেকে প্রিয়াঙ্কা চোপড়া

চলচ্চিত্রে অভিনেত্রীদের চেহারার প্রবণতা সেট করতে পোশাক থেকে চুলের স্টাইল (Hair Style) সব কিছু নিখুঁত করা হয়। যদি চলচ্চিত্র জগতে চুলের স্টাইল নিয়ে বলি, তাহলে অনেক অভিনেত্রী অনেকবার ৯০-দশক থেকে এখনো পর্যন্ত ছোট চুলে ধরা দিয়েছেন। এখন সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু বলি অভিনেত্রীর ছোট চুলের (Actress Short Hair Style) লুক ভাইরাল হচ্ছে। নেটিজেনরাও তাদের ছোট চুলের চেহারাকে পছন্দ করছে, অনেকের মতে তাদের ছোট চুলের চেহারা সাধারনের থেকে সুন্দর দেখাচ্ছে। চলুন তাহলে দেখে নি, সেইসব বলিউড অভিনেত্রীদের  চুল স্টাইলের (Bollywood Actress Hair Style) চেহারা!

 

১. টাবু (ছবি-‘হু তু তু’)  Actress tabu

৯০-দশকের একজন চেনা বলিউড অভিনেত্রী হলেন টাবু। তিনি ১৯৯৯ সালে ‘হু তু তু’ ছবিতে অভিনয়ের জন্য ছোট চুলে হাজির হয়েছিলেন। সেই সময় তার এই লুক ভক্তদের কাছে খুব জনপ্রিয় হয়ে উঠেছিল।

২. কাজল (ছবি- দুশমন)    Actress kajal৯০-দশকের বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন কাজল। ১৯৯৮ সালে মুক্তি পেয়েছিল ‘দুশমন’ ছবিটি। এই ছবিতে কাজলের ভূমিকা ছিল দ্বৈতের। এই ছবিতে তাকে ছোট চুলে দেখা গিয়েছিল।

৩. প্রীতি জিনতা (ছবি- লক্ষ্য)  Priti jinta২০০৪ সালের মুক্তিপ্রাপ্ত ‘লক্ষ্য’ ছবিতে প্রীতি জিনতাকে সাংবাদিকের ভূমিকায় দেখা গিয়েছিল। আর এই ছবিতে তিনি ছোট চুলে হাজির হয়েছেন। সেই সময় তার ছোট্ট চুলের লুক ভক্তদের কাছে খুব জনপ্রিয় হয়েছিল।

৪. কঙ্গনা রানাউত ( ছবি- তনু ওয়েড মুন রিটার্নস)    Kangana ranut২০১৫ সালে কঙ্গনার ‘তনু ওয়েড মুন রিটার্নস’ ছবিটি অনেকেরই মনে আছে। এই ছবিতে কঙ্গনা অভিনয়ের জন্য ছোট চুলে হাজির হয়েছিলেন। এই ছবিতে তিনি দত্তর টমবয় ভূমিকার অভিনয় করেছিলেন।

৫. অনুষ্কা শর্মা (ছবি- পিকে)    Anushka sharma short hair style২০১৪ সালের আমির খানের ‘পিকে’ (PK) ছবির সঙ্গে কাজ করেছিলেন অনুষ্কা শর্মা। এই ছবিতেও অনুষ্কা শর্মাকে ছোট চুলে দেখা গিয়েছিল। এই ছবিতে তিনি সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছিলেন।

৬. ফাতিমা সানা শেখ (ছবি- দঙ্গল)  Fatima sana sekhবলিউড অভিনেত্রী ফাতিমা ‘দঙ্গল’ ছবির মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রেখেছেন। এই ছবিতে তাকে কুস্তিগীর গীতা ফোগাটের চরিত্রে দেখা গিয়েছে। যেখানে তাকে অভিনয়ের জন্য ছোট চুল করতে হয়েছিল।

৭. সানিয়া মালহোত্রা (ছবি- দঙ্গল)  Saniya malhotraআমির খান অভিনীত ‘দঙ্গল’ ছবিতে ফাতিমার মতোই সনিয়াও এই ছবিতে ছোট চুলে হাজির হয়েছিলেন। তাদের ওই চরিত্রের অভিনয়ের জন্য ছোট চুল করতে হয়েছে।

৮. ইয়ামি গৌতম (ছবি- উরি)  Yami gautam ছোট হেয়ার স্টাইলের কথা আসলে ইয়ামিকে ভোলা যায় না। ইয়ামি গৌতমকে ২০১৯ সালের ছবি ‘উড়িতে’ গোয়েন্দা অফিসারের ভূমিকায় দেখা গিয়েছিল। যেখানে তার ছোট চুলে লুক সামনে এসছিল। তাকে ছোট হেয়ার স্টাইলে যে খুব সুন্দর লাগছে তা নিয়ে কোন সন্দেহ নাই।

৯. প্রিয়াঙ্কা চোপড়া (ছবি- দ্যা স্কাই ইজ পিঙ্ক)  Priyanka chopra২০১০ এর সময় করে প্রিয়াঙ্কা চোপড়া ছিলেন বলিউডের সবচেয়ে জনপ্রিয় অভিনেত্রী। ২০১৯ সালের মুক্তিপ্রাপ্ত ‘দ্যা স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে প্রিয়াঙ্কা চোপড়াকে ছোট হেয়ার স্টাইলে দেখা গিয়েছিল।

 

Related Articles

Back to top button