অভিনয়ের জন্য নিজের মাথা কামিয়ে টাকলু হতেও দ্বিধা বোধ করেননি টেলিভিশন জগতের এই ৮ পুত্রবধূ

টিভির এই গ্ল্যামার জগতে অভিনেত্রীরা তাদের চেহারার পরিবর্তন এনেছে। অনেক অভিনেত্রীই তাদের লুক নিজেদের পছন্দ মতো পরিবর্তন করেছে। আবার এমন অনেক অভিনেত্রী আছেন তাদের লুক পরিবর্তন করতে গিয়ে বাস্তব জীবনে হয়েছেন ন্যাড়া। হ্যাঁ আপনারা ঠিকই শুনছেন এমন অনেক অভিনেত্রী আছে যারা বিভিন্ন কারণে নিজেদের চুল বিসর্জন দিয়েছেন। কেউ তাদের পছন্দ অনুযায়ী, কেউ আবার কাজের সূত্রে, আবার কেউবা তাদের চুল বিসর্জনের প্রতিজ্ঞা করেছিলেন। আসুন আজকের প্রতিবেদনে এমনই 8 অভিনেত্রী সাথে আপনাকে পরিচয় করিয়ে দেব যারা বাস্তব জীবনে হয়েছেন ন্যাড়া।

1. জেনিফার উইঙ্গেট
জেনিফার উইঙ্গেট টিভির পর্দার সিরিয়াল জগতের কাজের জন্য পরিচিত। সিরিয়াল দেহাদ-এর একটি চরিত্রের জন্য তিনি চুল কমিয়েছেন। অনুষ্ঠানটি দেখে থাকলে আপনারা লক্ষ্য করবেন তিনি সব ছেড়ে দিয়ে সাধুদের সাথে থাকতে শুরু করেছেন। যদিও টাক দেখাতে তিনি মেকাপের ব্যবস্থা করতেন।

2.নিয়া শর্মা
‘এক হাজারো মে মেরি বেহেনা হে’ নাটকে নিয়া শর্মা ক্যান্সারে আক্রান্ত এক মেয়ের ভূমিকায় চরিত্র করেছেন। এই সময় নিয়া শর্মার টাক লুক দেখা যায় যদিও টাক দেখাতে তিনিও মেকাপের আশ্রয় নিয়েছিলেন।

3.দিপ্তী ধ্যানি
টিভি অভিনেতা সুরাজ থাপরের স্ত্রী দিপ্তী ধ্যানি চুল বিসর্জনের মানত করেছিলেন। আসলে যখন তার স্বামী করোনার অতি মহামারিতে আক্রান্ত হয়েছিলেন তখন তিনি সুস্থ হওয়ার জন্য এই ব্রত করেছিলেন। তার স্বামী সুস্থ হওয়ার পর তিরূপতি বালাজি মন্দিরে পুজো দিয়ে চুল দান করেন স্ত্রী দিপ্তী ধ্যানি।

4. রিঙ্কু কর্মকার
‘ইয়ে ভাদা রাহা’ সিরিয়ালে একটি নেতিবাচক চরিত্রে অভিনয় করতে গিয়ে এই কাজ করেছেন অভিনেত্রী রিঙ্কু কর্মকার। তার চরিত্রটিকে আরও আকর্ষণীয় করতে তিনি চুল বিসর্জন দিয়েছিলেন। যদিও এক অনুষ্ঠানে টাক পড়ার জন্য ক্ষমা চেয়েছিলেন তিনি।

5.পূজা কানওয়াল
এই তালিকায় অভিনেত্রী পূজা কানওয়ালের নামও অন্তর্ভুক্ত রয়েছে। লাইফ ওকে- এর অতিপ্রাকৃত শো-জন্য তার চুল কেটেছিলেন।

6. কৃত্তিকা দেশাই
পান্ড স্টোর তারকা কৃত্তিকা দেশাইও তার চুল কামিয়েছিলেন। তিনিই টিভি জগতের প্রথম মহিলা যিনি এই কাজ করার সাহস দেখিয়েছিলেন।

7.অঞ্জলি মুখী
অভিনেত্রী অঞ্জলি মুখিও তার চুল বিসর্জন দিয়েছেন। সিরিয়ালে কাজের জন্য তিনি ন্যাড়া হয়েছেন। সিরিয়াল ইশকবাজ অনুষ্ঠানে সুরভি চন্দনার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন অঞ্জলি মুখী।

 

8. পুষ্টিয়ে শক্তি
টিভি অভিনেত্রী পুষ্টিয়ে শক্তি তার চুল কামিয়েছেন। যদিও, তিনি একটি প্রতিজ্ঞা পূরণের পর তার চুল বিসর্জনের সিদ্ধান্তটি নেন।

Related Articles

Back to top button