ঠিক যেন রাজা মহারাজা, ৫০ কোটির নিজস্ব প্রাইভেট জেটে সফর করেন সাউথের এই ৫ সুপারস্টার

বলিউড হোক বা দক্ষিণ ইন্ডাস্ট্রি হোক, তারকাদের জীবন এতটাই বিলাসবহুল, তা আপনারা জানলে হতবাক হয়ে যাবেন। আজ আপনাদের এমন কিছু দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি তারকা সম্পর্কে বলব, যাদের নিজস্ব ব্যক্তিগত বিমান রয়েছে। তাঁরা নিজের বিমানের সফর করে থাকেন। এতে তাদের সময়ও বাঁচে। আসুন তাদের সম্বন্ধে জেনে নিন।

১. রাম চরণ (Ram Charan)

তেলেগু ভাষার একজন বড় মাপের তারকা হলেন রাম চরণ। তিনি তাঁর প্রতিভা এবং অভিনয় দিয়ে কোটি কোটি মানুষের মনে জায়গা করে নিয়েছেন। শুধু তাই নয়, তাঁর ট্রুজেট নামে একটি নিজস্ব বিমান সংস্থা রয়েছে। তাঁর এয়ারলাইন কোম্পানি, অন্যান্য বড় প্লেনের জন্য গ্রাউন্ড ম্যানেজমেন্টেও সাহায্য করে। এছাড়া তাঁর একটি ব্যক্তিগত জেটও রয়েছে। যেটি তিনি তাঁর স্ত্রীর সাথে ভ্রমণের জন্য ব্যবহার করেন। ভ্রমণের সেই ছবি মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে দেখা যায়।

২.আল্লু অর্জুন (Allu Arjun)

বিখ্যাত ‘ পুষ্পা সিনেমার ‘ পুষ্পা তথা আল্লু অর্জুনকে জনপ্রিয়তা এখন তুঙ্গে। তাঁর নিজস্ব একটি বিলাসবহুল বাড়ি আছে। এই বাড়িটি সায়েন্স ফিকশন ফিল্মের আদলে তৈরি । আল্লু অর্জুনের একটি নিজস্ব ভ্যানিটি ভ্যান গাড়ির আছে, যার দাম প্রায় ৭ লাখ টাকা। তার নিজস্ব একটি ব্যক্তিগত বিমানও আছে, যা তিনি তার পরিবারের সাথে ভ্রমণের জন্য ব্যবহার করেন। বিমানে চড়ে পরিবারের সাথে ভ্রমণের সেই ছবি মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে থাকেন।

৩.জুনিয়র এনটিআর (Junior NTR)

‘ আরআরআর ‘ এর অভিনেতা জুনিয়র এনটিআর একটি প্লেনের মালিক। তাঁর মূল্য হলো ৮০ কোটি টাকা। তবে বিশেষ বিষয় হল, তিনি বিমানটি তাঁর অত্যন্ত গুরুত্বপূর্ণ কাজেই ব্যাবহার করে থাকেন।

৪.মহেশ বাবু (Mahesh Babu)

দক্ষিণী সুপারস্টার মহেশ বাবুর একটি ব্যক্তিগত চার্টার প্লেন রয়েছে। যেটি তিনি তাঁর পরিবার এবং স্ত্রী নম্রতা শিরোদকারের সাথে ভ্রমণের জন্য ব্যবহার করেন। প্রায়ই পরিবারের সঙ্গে সেই ভ্রমণে তাঁদের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে থাকেন তিনি।

৫.চিরঞ্জীবী ( Chironjibi )

 

দক্ষিণ ভারতে যে সমস্ত জনপ্রিয় তারকা রয়েছেন, তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় তারকা হলেন চিরঞ্জীবী।তাঁর একটি ব্যক্তিগত বিমান রয়েছে, যেটি তিনি তাঁর বিভিন্ন কাজে ব্যাবহার করে থাকেন। মাঝে মধ্যে পরিবারের সাথে কোথাও ঘুরতে গেলেও তিনি বিমানটি ব্যাবহার করে থাকেন।

Related Articles

Back to top button