Surya Gochar 2022: আগামী ৭ দিন এই ৫ রাশির উপর রয়েছে অর্থ লাভের দুর্দান্ত সুযোগ

এই বছরের নভেম্বর মাসে বুধ, শুক্র এবং সূর্য গ্রহগুলি পরিবর্তিত হয়েছিল। সূর্য ১৬ই নভেম্বর রাশি পরিবর্তন করে তুলা রাশি থেকে বেরিয়ে গিয়ে বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছে। আর এই রাশিতে আগে রহেকে উপস্থিত থাকা বুধ ও শুক্রর সাথে সূর্য সংমিশ্রণ তৈরি করেছে। বর্তমানে অনুরাধা নক্ষত্র এই রাশিতেই উপস্থিত রয়েছে। এই কারণেই তিনটি গ্রহের সংমিশ্রণ অনুরাধা নক্ষত্রে তৈরি হচ্ছে। এবার এই ৩ টি গ্রহের সংমিশ্রণ সব রাশি গুলিকে সমান রূপে প্রভাবিত করবে। তবে বিশেষ করে নিদির্ষ্ট ৫ টি রাশির জন্য এখনের সময়টি অত্যন্ত অনুকূল। এই ৫ টি রাশির বিষয় বিস্তারিত জেনেনিন।

১) কর্কট রাশি (Karkat rashi): এই রাশির জাতক জাতিকারা সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। শিক্ষার্থীরা পরীক্ষায় বড় কোনো সাফল্য অর্জন করতে পারে। অর্থনৈতিক লাভ হওয়ার সম্ভবনাও রয়েছে। কর্মক্ষেত্রে সহকর্মী এবং বসের সহযোগিতা থাকবে যার কারণে এগিয়ে যাওয়ার সুযোগ থাকবে।

Karkat rashi

২) কন্যা রাশি (Kanya rashi): অনুরাধা নক্ষত্রে বুধ এবং শুক্রের সাথে সূর্যের মিলন কন্যা রাশির জন্য একটি সুবর্ণ সময় নিয়ে এসেছে। এটি কন্যা রাশির জাতকদের সম্মান ও প্রতিপত্তি বয়ে আনবে। পরিবারে আনন্দঘন পরিবেশ থাকবে, ভাগ্যের সাহায্যে বড় কোনো আয়োজন ঘটতে পারে।

Kanya rashi

৩) তুলা রাশি (Tula Rashi): সূর্য, বুধ এবং শুক্রের এই সমন্বয় তুলা রাশির জাতকদের জন্য খুবই উপকারী হবে। আপনি নতুন প্রকল্পে অর্থ বিনিয়োগ করতে পারেন যা আগামী সময়ে লাভ দেবে। ব্যয় কম হবে, আয় বাড়বে। বন্ধুদের সহযোগিতায় নতুন ব্যবসা শুরু করতে পারেন।

Tula Rashi

৪) বৃশ্চিক রাশি (Brishchik rashi): এই তিনটি গ্রহ বৃশ্চিক রাশিতে থাকার কারণে এই রাশির জাতক জাতিকাদের জন্য সময়টি খুব শুভ হতে চলেছে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজগুলো এবার শেষ হবে। বন্ধুবান্ধব, আত্মীয়দের সঙ্গে ভালো সময় কাটবে। পিতা ও দাদার সাহায্যে কেউ নতুন চাকরি পেতে পারেন।

Brishchik rashi

 

৫) কুম্ভ রাশি (Kumbha rashi): তিনটি গ্রহের সংমিশ্রণ এই রাশির জাতকদের জন্য অর্থনৈতিক সুবিধা বয়ে আনছে। তারা কোথাও থেকে পুরানো অচল টাকা পাবে। চাকরির পরিবর্তন হতে পারে, ব্যবসা নতুন জায়গায় প্রসারিত হতে পারে।

Kumbha rashi

Related Articles

Back to top button