দেশ-বিদেশ জুড়ে একাধিক বিলাসবহুল রেস্তোরাঁর মালিক এই 5 ভারতীয় ক্রিকেটার, দেখুন জহির থেকে বিরাটের রেস্তোরাঁর সেরা ঝলক

আমাদের দেশে ক্রিকেটপ্রেমীদের (Cricketer) অভাব নেই এবং এটি এমন একটি খেলা যা সব শ্রেণীর মানুষ খুব আগ্রহের সাথে দেখে এবং পছন্দ করে। একই ভারতীয় ক্রিকেট দলে সকলেই সারা বিশ্বে খুব জনপ্রিয় হয়ে উঠেছে এবং আজকের সময়ে তাদের জনপ্রিয়তা কোনও ফিল্ম তারকার চেয়ে কম নয়। এই ক্রিকেটারদের (Cricketer) ফ্যান ফলোয়িং সোশ্যাল মিডিয়াতেও দেখা যায়।

ভক্তরা এই ক্রিকেটারদের (Cricketer) সম্পর্কে জানতে সর্বদা উচ্ছ্বসিত হয়ে থাকে। আজকের ভারতীয় ক্রিকেট দলের এমন কিছু কিংবদন্তি ক্রিকেটার সম্পর্কে বলা হবে, যারা ক্রিকেটের পাশাপাশি ব্যবসা করে প্রচুর সম্পদ উপার্জন করছেন। তাহলে জেনে নেওয়া যাক এই তালিকায় কোন কোন ক্রিকেটারের নাম রয়েছে।

১. বিরাট কোহলি

এই তালিকায় রয়েছে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এবং সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার বিরাট কোহলির নাম। বিরাট কোহলি যেখানে ক্রিকেট খেলে প্রচুর নাম ও খ্যাতি অর্জন করছেন, অন্যদিকে, তিনি একজন সফল ব্যবসায়ী হয়ে উঠেছেন। তিনি নিজের রেস্তোঁরা ব্যবসা খুব ভালভাবে পরিচালনা করেন। বিরাট কোহলি ও আনুশকা শর্মার এই রেস্তোরাঁর নাম নুয়েভা। এই রেস্তোরাঁটি দক্ষিণ দিল্লির আর কে পুরমে অবস্থিত। বিরাট কোহলি এই রেস্তোরাঁটি ২০১৭ সালে প্রতিষ্ঠা করেছিলেন এবং আজ বিরাট কোহলির এই রেস্তোরাঁটি সারা দেশে খুব বিখ্যাত হয়ে উঠেছে।

২. জহির খান

এই তালিকায় পরের নাম ভারতীয় ক্রিকেট দলের অভিজ্ঞ ক্রিকেটার জহির খানের। ক্রিকেট বিশ্বে প্রচুর নাম ও খ্যাতি অর্জনের পাশাপাশি জহির খান তার বিজনেসও শুরু করেছেন তার নিজের রেস্টুরেন্ট রয়েছে। জহির খান ২০০৫ সালে এই রেস্টুরেন্টটি প্রতিষ্ঠা করেন এবং এই রেস্টুরেন্টটি পুনেতে অবস্থিত। তার এই রেস্তোরাঁটি আমাদের দেশের একটি অত্যন্ত জনপ্রিয় এবং সুপরিচিত রেস্টুরেন্ট এই রেস্টুরেন্টটির নাম JK’s।

৩. কপিল দেব

এই তালিকায় ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ক্রিকেটার কপিল দেবের নামও রয়েছে। কপিল দেব তার ক্রিকেট ক্যারিয়ারে উজ্জ্বল পারফরম্যান্স দিয়ে ভারতীয় ক্রিকেট দলকে উচ্চতায় নিয়ে যাওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। আজ ভারতীয় ক্রিকেট দলের ইতিহাসে সবচেয়ে সফল ক্রিকেটার হিসাবে কপিল দেবের নাম নিবন্ধিত হয়েছে। তিনি ক্রিকেটের পাশাপাশি বিজনেসও করেন। কপিলস ইলেভেন রেস্টুরেন্ট নামে নিজের রেস্তোরাঁ খুলেছেন। তার এই রেস্তোরাঁটি চণ্ডীগড়ে অবস্থিত এবং এটি দেখতে খুব সুন্দর এবং বিলাসবহুল।

৪. রবীন্দ্র জাদেজা

ভারতীয় ক্রিকেট দলের কিংবদন্তি রবীন্দ্র জাদেজা গুজরাটে জাদ্দুস ফুড ফিল্ড নামে নিজের রেস্তোরাঁ খুলেছেন। রবীন্দ্র জাদেজা পার্শ্ব ব্যবসা থেকে প্রচুর লাভ করেন এবং এই রেস্তোরাঁটি দেখতে খুব সুন্দর।

 

৫. জয়াবর্ধনে

এই তালিকায় ক্রিকেটার জয়াবর্ধনের নামও রয়েছে। যিনি ভারতীয় নন, শ্রীলঙ্কান ক্রিকেটার। জয়াবর্ধনে তার রেস্তোরাঁ ব্যবসাও শুরু করেছেন যা তিনি ২০১১ সালে প্রতিষ্ঠা করেছিলেন। জয়াবর্ধনের রেস্টুরেন্টের নাম মিনিস্ট্রি অফ ক্র্যাব, যা শ্রীলঙ্কায় অবস্থিত।

Related Articles

Back to top button