কারো বয়স পেরিয়েছে ৪০ তো কারো ৫০! তবুও সঙ্গী ছাড়াই দিব্যি কাটাচ্ছেন দিন এই ৫ বলি তারকা

ভারতবর্ষে বিয়ে জিনিসটা খুবই সংবেদনশীল। যদি কারোর সঠিক সময়ে বিয়ে না হয় তাহলে অনেক টোন টিটকারির সম্মুখীন হতে হয়। আজ বলিউডের এমনি ৫ তারকার কথা জানাবো, যারা নিজেদের ক্যারিয়ারে সফল হলেও তাঁরা এখনও অবিবাহিত।এই কারনে তাঁদের ট্রোলের মুখে প্রায়শই পড়তে হয়।আসুন বিস্তারিত জেনে নিন।

১. সালমান খান – বলিউডের সুপারস্টার হলেন সালমান খান। তিনি এখনও পর্যন্ত প্রচুর মুভি করেছেন বলিউড জগতে। তাঁর বর্তমান বয়স ৫৫ বছর। তিনি এখনও অবধি অবিবাহিত। তাঁর প্রাক্তন প্রেমিকার সংখ্যা কম নয়। কিন্তু বিয়ে অবধি এখনও পৌঁছায়নি।

২. করণ জোহর- বলিউডে ‘কুছ কুছ হতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গম’, ‘কাভি আলবিদা না কেহেনা’ ইত্যাদি জনপ্রিয় মুভির পরিচালক করণ জোহর। কিন্তু তিনি এখনো বিয়ের পিঁড়িতে পৌঁছাননি। বর্তমানে তাঁর বয়স ৪৯ বছর।

৩. রাহুল বোস – বলিউডের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন হলেন রাহুল বোস। তিনি নিজেকে বিয়ের বাঁধনে বাঁধতে চাননা। তিনি বিয়ের থেকে ক্যারিয়ারে বেশি ফোকাস করতে চান। তাই তিনি এখনো অবধি অবিবাহিত। বর্তমান তাঁর বয়স ৫৪ বছর।

৪. একতা কাপুর- ইন্ডাস্ট্রির সফল পরিচালক হলেন একতা কাপুর। তিনি অভিনেতা জিতেন্দ্র কাপুরের কন্যা। তাছাড়াও ALT Balaji প্রোডাকশন হাউসের রাণী। তাঁর বর্তমানে বয়স ৪৬ বছর। তিনি এখনো অবধি অবিবাহিত। তিনি বিয়ের কথা কখনো ভাবেননি। তিনি তবে সারোগেসির প্রক্রিয়ার মাধ্যমে এক পুত্র সন্তানের মা হয়েছেন।

৫.অভয় দেওয়ল- প্রতিভা এবং দক্ষতার দ্বারা বলিউড জগতে জায়গা করে নিয়েছেন অভিনেতা অভয় দেওয়ল। তিনি ‘রাঞ্জনা’, ‘হ্যাপি ভাগ জায়েগি’ প্রমুখ ছবিতে কাজ করেছেন এখনো অবধি। বর্তমানে তাঁর বয়স ৪৫ বছর। তিনি এখনও অবধি একাই জীবন কাটাচ্ছেন।

Related Articles

Back to top button