এই ৪ অভিনেতার সাথে সয়ম্বর করতে চান সারা আলি খান, তালিকায় রয়েছে বিবাহিতরাও

বলিউড জগতে খুব কম সময়ে নিজের দক্ষতা এবং প্রতিভার দ্বারা নিজের আত্মপ্রকাশ করেছেন, তিনি হলেন সারা আলী খান। তিনি বলিউডের সুন্দরী নায়িকা দের মধ্যে একজন। তিনি তাঁর অভিনয়ের প্রতিভার দ্বারা দর্শকদের মন জয় করে নিয়েছেন।
তাঁর ভক্তের সংখ্যা প্রচুর। সম্প্রতি সারা আলী খানের ‘আতরঙ্গি রে’ ছবি মুক্তি পেয়েছে।

গত ২৪ শে ডিসেম্বর ছবিটি মুক্তি পেয়েছে OTT প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে। ছবিটিতে অভিনেত্রীর সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন প্রবীণ অভিনেতা অক্ষয় কুমার এবং ধানুশ। মুভির গানগুলি দর্শকরা খুবই পছন্দ করেছেন। গানগুলি গেয়েছেন আনন্দ এল রাই। ছবির নির্মাতা হলেন করণ জোহার।

কফি উইথ করণ অনুষ্ঠানে সারা আলী খান:
চলচ্চিত্র প্রচারের জন্য ছবির নির্মাতা বা অনুষ্ঠানের সঞ্চালক করণ জোহরের সাথে আড্ডা দিতে এসেছিল ছবির তারকারা। করণ জোহার মজা করে, সারা আলী খানকে জিজ্ঞাস করেছিলেন, “আপনি স্বয়ম্বরে কোন চারজন সেলিব্রেটির সাথে যেতে চান?” তিনি প্রশ্নের উত্তরে বেশিরভাগ বিবাহিত তারকার কথা বললেন। যার মধ্যে কারোর তো আবার সম্প্রতি বিয়ে হয়েছে।

সারা আলী খান বলেন, তিনি রণবীর সিং , বিজয় দেবেরকোন্ডা, ভিকি কৌশল এবং বরুণ ধাওয়ানের সাথে স্বয়ম্বরে যেতে চান। প্রসঙ্গত, রণবীর, ভিকি, বরুণ এরা ৩ জনেই বিবাহিত। করণ সারার উত্তরে হাসতে হাসতে বলেছিলেন, সবার স্ত্রীরা কিন্তু অনুষ্ঠানটা দেখছে। তখন সারা মজা করে বলেন, তিনি আশা করেন, তাঁদের স্বামীরাও দেখছেন। এবার অভিনেতা ধানুশকে করণ জিজ্ঞাসা করেন, তিনি অনুষ্ঠানটি নিয়ে উত্তেজিত কিনা। তখন অভিনেতা বলেন, ‘আমি খুবই উত্তেজিত। আমি খুবই কম কথা বলি। আমি খুবই লজ্জিত। শোতে কতটা সবার সাথে যোগ দিতে পারবো, সেটা জানি না।’

Related Articles

Back to top button