সিমের পর এবার বাড়ি বাড়ি ফ্রী তে ব্রডব্যান্ড দিচ্ছে Mukesh Ambani সংস্থা Jio, জানুন কীভাবে উঠাবেন সুবিধার লাভ

আপনি যদি নতুন ব্রডব্যান্ড কানেকশন নেওয়ার কথা ভাবছেন তবে আপনার জন্য রয়েছে খুশির খবর। আর এই খুশির খবরটি আপনার জন্য মুকেশ আম্বানির টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও-এর পক্ষ থেকে রয়েছে। আসলে এখন কোনো খরচা ছাড়াই কোন খরচ ছাড়াই সম্পূর্ণ বিনামূল্যে নতুন JioFiber কানেকশন দিচ্ছে মুকেশ আম্বানির সংস্থা। নির্বাচিত কিছু পোস্টপেড প্ল্যানের সঙ্গে JioFiber কানেকশন নিলে কোন বুকিং চার্জ দিতে হবে না। একই সঙ্গে ব্রডব্যান্ড রাউটারের জন্য এক টাকাও ডিপোজিট করতে হবে না গ্রাহকদের। ইনস্টলেশন চার্জও মুকুব করে দিচ্ছে জিও।

Broadband

তবে বিনামূল্যে কানেকশন পেতে আপনাকে ৬ মাস, ৬ মাস ও ১২ মাসের পোস্ট পেড প্ল্যান গুলিকে গ্রহণ করতে হবে। এই প্ল্যানগুলি নিলে আপনি বিনামূল্যে ডিমান্ড TV, 400-র বেশি চ্যানেল ও বিভিন্ন OTT সাবস্ক্রিপশন পেয়ে যাবে। সীমিত সময়ের জন্য এই অফার বৈধ থাকবে। 499 টাকা, 599 টাকা, 799 টাকা ও 899 টাকা পোস্টপেড প্ল্যানের সঙ্গে বিনামূল্যে কানেকশন পেয়ে যাবেন নতুন JioFiber গ্রাহকরা এই চারটি প্ল্যানের যে কোন একটি পছন্দ করে নতুন ব্রডব্যান্ড কানেকশন নিলে একদিকে যেমন ইনস্টলেশন চার্জ দিতে হবে অন্যদিকে রাউটারের জন্য থাকছে না কোনও সিকিউরিটি ডিপোজিট। এছাড়াও একটি সেট টপ বক্স সহ বাড়িতে 10,000 টাকার বেশি দামের যন্ত্র সম্পূর্ণ বিনামূল্যে দিয়ে যাবে মুম্বইয়ের সংস্থাটি। এই প্ল্যানগুলির সঙ্গে কী কী সুবিধা পাওয়া যাবে বিস্তারিত দেখে নিন।

৪৯৯ টাকার পোস্ট পেড প্ল্যানে জিও ফাইবার গ্রাহকরা বিনামূল্যে আনলিমিটেড ভয়েস কল, ৩০ Mbps ইন্টারনেট কানেকশন, আনলিমিটেড ডেটা, অন ডিমান্ড টিভি ও ৪০০-র বেশি লাইভ চ্যানেল দেখার সুযোগ ও Eros Now, Universal Plus সহ বিভিন্ন OTT সাবস্ক্রিপশন।

Jio fiber broadband recharge plans

এছাড়া ৫৯৯-এর প্ল্যানে রয়েছে ৩০MBPS ইন্টারনেট ও অন ডিমান্ড টিভি-তে থাকছে ৫৫০-র বেশি চ্যানেল Disney Plus Hotstar, Sony Liv সহ ১২টি গুরুত্বপূর্ণ OTT সাবস্ক্রিপশন। আর সবার শেষে ৮৯৯ টাকার প্ল্যানে রয়েছে ১০০ mbps ইন্টারনেট, আনলিমিটেড কলিং ও ৫৫০-এর বেশি চ্যানেল অন ডিমান্ড টিভি পরিষেবা এবং Disney Plus Hotstar, Sony Liv-সহ ১২টি OTT সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে পাবেন।

 

Related Articles

Back to top button