বলিউডের এই ৫ তারকা অভিনেত্রী যারা বিয়ের পর করেননি ধর্ম পরিবর্তন!

লোকে বলে ভালোবাসা অন্ধ হয়। যখন কেউ কাউকে সত্যিকারের ভালবাসে তখন ধর্ম, জাত, বয়স, লুক ইত্যাদি কিছু দেখেনা। আসল ভালোবাসা হয় নিঃস্বার্থ। আর কেউ যদি কাউকে ভালোবাসে তাহলে সেই ভালোবাসার জন্য সব সীমা অতিক্রম করতে পারে। আমরা প্রায়ই অনেকেই নিজেদের জীবনসঙ্গীকে এমনভাবে ভালোবেসেছি বা বাসতে চাই। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন অনেক জুটি রয়েছে যারা তার জীবন সঙ্গীকে এমন ভালো বেসেছে কোনো ধর্ম বা জাত বা রঙ-রূপ বিচার না করে। আর এই তালিকায় বেশ কিছু জনপ্রিয় ও বিখ্যাত তারকার নাম রয়েছে। কিন্তু এই সেলিব্রিটিরা অন্য ধর্মে বিয়ে হওয়ার পরেও নিজের ধর্ম পরিবর্তন করেনি এবং তাদের জীবনসঙ্গীরাও তাদের ফোর্স করেনি ধর্ম পরিবর্তন করতে। তবে আসুন এই আর্টিকেলের মাধ্যমে বলিউডের এই ধরনের জুটির তালিকাটি দেখেনি।

১) করিনা কাপুর (Kareena Kapoor): কারিনা কাপুর ২০১২ সালে বলিউড অভিনেতা সেইফ আলী খানকে বিয়ে করেছিলেন। আজ তারা সুখে শান্তিতে সংসার করছে ও তাদের দুটি সন্তানও রয়েছে। কারিনা একজন হিন্দু ও সেইফ একজন মুসলিম হওয়া সত্বেও বিয়ের পর কারিনা নিজের ধর্ম পরিবর্তন করেনি এবং সেইফও কখনো ফোর্স করেনি কারিনাকে ধর্ম পরিবর্তনের জন্য।

২) গৌরী খান (Gauri Khan): বলিউডের আইডল জুটি হিসেবে পরিচিত শারুখ খান ও গৌরী। কিন্তু গৌরি হিন্দু ও শারুখ মুসলিম হওয়ার পরেও বিয়ের পর গৌরী নিজের ধর্ম পরিবর্তন করেনি এবং শারুখও ফোর্স করেনি গৌরীকে।

৩) মালাইকা আরোরা (Malaika Arora): সালমান খাবের ভাই আরবাজ খানের সাথে বিয়ে হয়েছিল মালাইকার। যদিও এই বিয়ে কিছু বছর পূর্বে ভেঙে গেছে। তবে আরবাজ মুসলিম ও মালাইকা হিন্দু হওয়ার পরেও বিয়ের পর নিজের ধর্ম পরিবর্তন করেনি মালাইকা।

Arbaaz Khan and Malaika arora

৪) প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra): বলিউড ও হলিউডে নিজের অভিনীত দ্বারা রাজত্ব করা অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা। হলিউডের নিক জোনাসের সাথে গাঁটছড়া বেধেছেন তিনি। কিন্তু বিয়ে পর নিজের ধর্ম পরিবর্তন করে স্বামীর ধর্ম গ্রহণ করেননি প্রিয়াঙ্কা।

৫) জেনেলিয়া ডি’সুজা (Genelia D’Souza): মারাঠি ও বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী হলেন রিতেশ দেশমুখ। আর তিনি জেনেলিয়া সাথে গাঁটছড়া বেধেছিলেন ও আজ দুই সন্তান নিয়ে সুখে সংসার করছেন তারা। কিন্তু একজন মারাঠি কে বিয়ে করার পরও বিয়ের পর নিজের স্বামীর ধর্ম গ্রহণ করেননি খ্রিস্টান জেনেলিয়া।